fbpx

সাঞ্জনা আসছেন আদিত্য রায় কাপুরের সাথে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘দিল বেচারা’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে সাঞ্জনা সাংঘি অভিনয় করে বেশ আলোচিত হন। ‘দিল বেচারা’র পর পরবর্তী সিনেমা ‘ওম: দ্য ব্যাটেল উইথইন’ নিয়ে তিনি এখন মহাব্যস্ত সময় পার করছেন। এখানে তাঁর বিপরীতে আছেন বলিউড সুপারস্টার আদিত্য রায় কাপুর। প্যান্ডামিক অবস্থা চলার দরুণ সিনেমার পরিচালক এখনো সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেননি।

এই অভিনেত্রীকে দেখা যাবে গুরু রাধাওয়া’র নতুন গান ‘মেহেন্দি ওয়ালে হাত’ এ। ভালোবাসার এই গানে দেখা যাবে একজন সৈনিককে, যে তার দায়িত্ব থেকে মুক্তি নেয় এবং স্ত্রীকে ছেড়ে চলে যায়। গানটির শুট হয়েছে হিমালয় প্রদেশে।

২১ ডিসেম্বর সুশান্ত সিং রাজপুতের জন্মদিন ছিল। এ দিন সুশান্ত সিং রাজপুজকে স্মরণ করে সাঞ্জনা ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন। ‘দিল বেচারা’ সেটের দু’জনের একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সারা জীবন এই হাসি স্মরণে থাকবে। প্রতিটি দিন তোমাকে মিস করি।‘

সাঞ্জনা আসছেন আদিত্য রায় কাপুরের সাথে

‘দিল বেচারা’ সিনেমায় সুশান্তের সাথে সাঞ্জনা। ছবি: সংগৃহীত

গত বছর একট সাক্ষাৎকারে সাঞ্জনা সঙ্গী উল্লেখ করেন, পড়াশুনা এবং সিনেমার ভেতর ভারসাম্য রক্ষা করতে অভ্যস্থ হয়ে গেছেন তিনি। এই সময়গুলোতে যেসব  শিক্ষক তাঁকে সহযোগীতা করেন তাদের কাছে কৃতজ্ঞ তিনি। মাত্র ১৩ বছর বয়সে তিনি ইমতিয়াজ আলীর পরিচালনায় ‘রকস্টার’ সিনেমায় অভিনয় করেন যেখানে রনবীর কাপুর এবং নার্গিস ফাকরী প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

Advertisement
Share.

Leave A Reply