fbpx

‘সুড়ঙ্গ’র আইটেম গানে নুসরাত ফারিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকি’ দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয়েছিল নুসরাত ফারিয়ার। সেই থেকে দুই বাংলাতেই সমানভাবে কাজ করে যাচ্ছেন এ অভিনেত্রী। সে ধারাবাহিকতায় ক’দিন আগেই পশ্চিমবঙ্গের নতুন আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। পাশাপাশি বর্তমানে মুক্তি অপেক্ষায় আছে নুসরাত ফারিয়ার অভিনীত বেশ কয়েকটি সিনেমা।

এবার জানা গেল, মুক্তির অপেক্ষায় থাকা বহুল আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’র আইটেম গানে নাচতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ইতিমধ্যেই গানটির শুটিং সম্পন্ন হয়েছে। নুসরাত ফারিয়ার পারফর্মে এই গানটির নাম ‘ ও টাকা তুই আমার কলিজা আর জান’। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা। আর গানটি লিখেছেন রাসেল মাহমুদ।

জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়েই প্রথমবার বড় পর্দায় আসছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন আলোচিত অভিনেত্রী তমা মির্জা।

গত (৫ জুন) প্রকাশ পেয়েছে ‘সুড়ঙ্গ’ ছবির ১ মিনিট ২২ সেকেন্ডের একটি অফিসিয়াল টিজার। ১ মিনিট ২১ সেকেন্ডের এই টিজারে নানারূপে দেখা মিলেছে নিশোকে। যাতে দেখা গেছে কখনো ইলেকট্রিশিয়ান, কখনো জেলখানার কয়েদি, কখনো আবার প্রেমিকরূপে। সংলাপহীন এই টিজার শেষ হয় আফরান নিশোর ভয়ংকর হাসি আর নিশ্বাসের শব্দে।

পরিচালক গণমাধ্যমকে বলেন, ‘টিজারে তো লুক প্রকাশ হয়েছে। আমরা গল্প আর চরিত্রের একটা শ্বাসরুদ্ধকর পূর্বাভাস দেয়ার চেষ্টা করেছি ফোরটেস্টের মাধ্যমে। আর ট্রেলার প্রকাশ করব ২৫ জুন।’ ঈদে মুক্তি পাচ্ছে এই ছবিটি।

Advertisement
Share.

Leave A Reply