fbpx

সেন্সর ছাড়পত্র পেল ‘সুড়ঙ্গ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সেন্সর ছাড়পত্র পাওয়ার মধ্য দিয়ে এবার প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেল রায়হান রাফি পরিচালিত নতুন সিনেমা ‘সুড়ঙ্গ’। রবিবার (১৮ জুন) বিনা কর্তনে ছাড়পত্র প্রদান করা হয়। একই সঙ্গে সেন্সর বোর্ডে সদস্যরা ছবিটির গল্প ও নির্মাণের প্রশংসা করেন।

এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আরফান নিশোর। তার নিশোর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা তমা মির্জা। প্রথমবার পর্দায় জুটি বেঁধেছেন এই দুই তারকা।

এ প্রসঙ্গে রায়হান রাফি বলেন , ‘সেন্সর ছাড়পত্র হচ্ছে টেস্ট পরীক্ষার মতো, আর মুক্তির পর চূড়ান্ত পরীক্ষা। আমরা খুশি যে, চূড়ান্ত পর্বে পরীক্ষা দেয়ার যোগ্যতা অর্জন করেছি। এখন দেখা যাক, দর্শকদের কাছ থেকে সেই পরীক্ষার রেজাল্টে কী আসে! তবে, আমি আশাবাদী, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি এই সিনেমাটি ভালোভাবে নির্মাণ করার জন্য। আমার বিশ্বাস দর্শক হতাশ হবে না। সুড়ঙ্গ ছবি দেখে। আমি সবাই অনুরোধ করব আমাদের ছবিটি আগে হলে এসে দেখুন। তারপর ভালো না লাগলে মন্তব্য করুন। তবুও দেখুন আগে।

ঈদুল আযহায় ‘সুড়ঙ্গ’র মুক্তি উপলক্ষে দেশের সিঙ্গেল স্ক্রিন আর মাল্টি স্ক্রিনগুলো অগ্রিম বুকিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছে। ’সুড়ঙ্গ’ ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সে কারণে দেশের কয়েকটি সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু করে দিয়েছেন শনিবার (১৭ জুন) থেকেই। আর এ থেকেই ছবির আগাম লাভ নিয়ে এখন থেকেই আশায় বুক বাঁধছে ছবির পরিচালক, প্রযোজক সহ গোটা টিম।

Advertisement
Share.

Leave A Reply