fbpx

সেন্সর পেল বহুল আলোচিত ‘প্রহেলিকা’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। বড়পর্দায় ‘জিরো ডিগ্রি’তে সর্বশেষ অভিনয় করেন তিনি। এটি মুক্তি পায় ২০১৪ সালের ১৮ এপ্রিল। দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরছেন এ অভিনেতা। গেল বছরের নভেম্বরে তার অভিনীত নতুন সিনেমার শুটিং শুরু হয়। নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমার মধ্য দিয়ে তিনি ক্যামেরার সামনে দাঁড়ান। এতে তার সঙ্গে জুটি বাঁধেন জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।

এবার জানা গেল, বৃহস্পতিবার (১৫ জুন) বিনাকর্তনে ছাড়পত্র পায় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। তিনি জানান, সেন্সরবোর্ডের সদস্যদের প্রশংসাও পেয়েছে এই ছবি।

চয়নিকা চৌধুরী নির্মিত দ্বিতীয় সিনেমা এটি। ছবি প্রসঙ্গে তিনি বলেন, আমাদের পুরো জীবন রহস্যে ঘেরা, সম্পর্কও রহস্যে ঘেরা। আর ‘প্রহেলিকা’ মানেই রহস্য, ধাঁধা। অর্পা ও মনার প্রেমকাহিনিও একটি প্রহেলিকা। সিনেমাটি দেখার পর বাকি গল্প দর্শক জানবে। ছবিটি আমরা আনকাট সেন্সর পেয়েছি। এর মাধ্যমে নিজেদের প্রতি আত্মবিশ্বাস আরও বেড়েছে। দর্শকদেরও ছবিটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

মাহফুজ আহমেদ বলেন, সেন্সরবোর্ড সদস্যরা ছবিটির প্রশংসা করেছেন। এটা অবশ্যই খুশির খবর। তবে দর্শকদের খুশি করতে পারলেই আমাদের চেষ্টা সার্থক হবে বলে আমি মনে করি।’

সিনেমায় আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ। পান্থ শাহরিয়ারের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

নির্মাতা জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন ঈদুল আযহায় মুক্তি পাবে ‘প্রহেলিকা’ সিনেমা।

Advertisement
Share.

Leave A Reply