fbpx

সেব্রিনা ফ্লোরা সিঙ্গাপুরে আইসিইউতে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

রবিবার (২১ আগস্ট) বিকালে স্বাস্থ্য অধিদফতরের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

সূত্রটি জানায়, সিঙ্গাপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। স্বাস্থ্য অধিদফতরের পক্ষ থেকে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানিয়েছে, সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সাবেক পরিচালক ও স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক মীরজাদী সেব্রিনা বেশ কিছুদিন ধরে পিত্তনালির সমস্যায় ভুগছিলেন। অস্ত্রোপচারের সময় কিছু জটিলতা হয়। এরপর তাঁর শারীরিক অবস্থা বেশ খারাপ হয়। তাঁর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে আজ রবিবার স্বাস্থ্য অধিদপ্তরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক আহমেদুল কবীর গণমাধ্যমকে বলেন, ‘সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফ্লোরা আপার (মীরজাদী সেব্রিনা) চিকিৎসা চলছে। তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। আমরা তাঁর পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি।’

২০২০ সালের করোনা মহামারির শুরু সময় প্রতিদিন নির্দিষ্ট সময় করোনা পরিস্থিতি নিয়ে প্রেস ব্রিফিং করতেন মীরজাদী সেব্রিনা। পরিস্থিতি যাই হোক প্রতিদিন দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ে তিনি হাজির হতেন। দেশের মানুষ ঠিক ওই সময় টেলিভিশনের সামনে উপস্থিত হতেন। মহামারি পরিস্থিতি নিয়ে দেশবাসীকে নির্দিষ্ট সময়ে অবহিত করার একটি ধারা তিনি চালু করেছিলেন। সেই থেকে তাঁর নামটি বেশ পরিচিতি পায়।

Advertisement
Share.

Leave A Reply