fbpx

সোমবার ফিরবেন সেন্টমার্টিনে আটকা পড়া পর্যটকরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোমবার (২ অক্টোবর) থেকে আবারও টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটকবাহি জাহাজ চলাচল শুরু হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

বঙ্গোপসাগরে লঘুচাপের প্রভাবে জারি করা সতর্ক সংকেত প্রত্যাহার করেছে আবহাওয়া অধিদফতর। রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সী-ক্রোজ অপারেটর অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হোসাইনুল ইসলাম বাহাদুর।

তিনি বলেন, বৈরী আবহাওয়ার কারণে গেলো দু’দিন টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটকবাহি জাহাজ এফবি বার আউলিয়া চলাচল করেনি। যার কারণে দুই শতাধিক পর্যটক সেন্টমার্টিনে আটকা পড়েছিল। তাদের প্রশাসন থেকে শুরু করে সেন্টমার্টিনের বাসিন্দারা সব ধরণের সহযোগিতা করেছে। এখন যেহেতু সোমবার থেকে আবার জাহাজ চলাচল শুরু হবে, সেহেতু সেন্টমার্টিনে আটকা পড়া দুই শতাধিক পর্যটক সোমবার বিকেলের মধ্যে টেকনাফ ফিরে আসবে।

সোমবার সকাল সাড়ে ৯টায় পর্যটকবাহি জাহাজ বার আউলিয়া টেকনাফ থেকে সেন্টমার্টিনের উদ্দেশ্যে রওনা হবে এবং বিকেল ৩টায় সেন্টমার্টিন থেকে টেকনাফের উদ্দেশ্যে ফিরে আসবে।

রোববার (১ অক্টোবর) দুপুর পর্যন্ত আবহাওয়া অধিদফতর সতর্ক সংকেত বলবৎ রাখায় টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজসহ নৌযান চলাচল বন্ধ ছিল। ফলে এদিনও আটকেপড়া পর্যটকেরা ফিরতে পারেননি।

Advertisement
Share.

Leave A Reply