fbpx

স্বামীকে ট্রিট দিতে চান মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি দ্বিতীয়বারের মত বিয়ে করেছেন রাকিব সরকারকে। এই খবর সবার জানা। চুটিয়ে সংসারও করছেন তারা।

রাকিবের সাথে মাহি যে খুব ভালো আছেন তা বোঝা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন পোস্ট থেকে। মাহি অনেক সময় রাকিবের প্রশংসা করে পোস্ট শেয়ার করেন। রাকিবও মাহির প্রশংসায় পঞ্চমূখ। সময় পেলেই দুজন ঘুরতে চলে যান। মাহির ভাষায়, রাকিব খুবই রোম্যান্টিক।

স্বামীকে ট্রিট দিতে চান মাহি

ছবি: ফেসবুক

১২ নভেম্বর মাহি একটি পোস্ট শেয়ার করেছেন। রাকিবকে মেনশন করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমি তোমাকে পেয়ে গেছি রাকিব সরকার। মনোবাসনা পূর্ণ করার জন্য তোমাকে আজকে একটা ট্রিট দিবো যাও।‘

আসলে গত বছরের ঠিক আজকের দিনে নিজের ফেসবুক ওয়ালে মাহি একটি পোস্ট দিয়েছিলেন। শুক্রবার(১২ নভেম্বর) সেই পোস্টটি শেয়ার করে তিনি উপরিউক্ত কথাগুলো লিখেছেন।

স্বামীকে ট্রিট দিতে চান মাহি

ছবি: ফেসবুক

গত বছরের পোস্টটি ছিল এমন, ‘চলো নাহয় একটা সংসার শুরু করি।নাইবা কিনলাম অনেক দামী   সোফা , ডাইনিং টেবিল।ফ্লোরে বসেই না হয় একপ্লেটে দুজন খাবো। একদম ঝাল সহ্য করতে না পারা তোমারও আমার হাতের বানানো অসহ্য ঝাল আলু ভর্তা অমৃতের মতো লাগবে সেদিন। তারপর একজনের সমান তোষকে দুজন মোড়ামুড়ি করে শুয়ে পড়বো। আমার ঘুম আসছেনা বলে তুমি ঘুমাবে না আর তোমার ঘুম আসছেনা বলে আমিও ঘুমাবো না। এরপর ঘুমের আশা ছেড়ে প্রবল উত্তেজনা নিয়ে দুজন বসে পড়বো কাগজ কলমসহ লিস্ট করতে। আমি লিখবো হাড়িপাতিল , কাঁচা মরিচের হিসাব আর তুমি ফ্যাল ফ্যাল করে আমার দিকে তাকিয়ে মিষ্টি আবদার করে বলবে, একটা ছোট্ট লাল টিপ পড়ে আসোনা, তোমাকে লাল টিপে খুব দেখতে ইচ্ছে করছে।’

স্বামীকে ট্রিট দিতে চান মাহি

ছবি: ফেসবুক

এই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে তাদের ভালোবাসার শুরু বেশ আগেই। যদিও প্রথম স্বামী অপুর সাথে তখনও মাহির বিচ্ছেদ হয়নি।

উল্লেখ্য, মাহি-রাকিবের এটি দ্বিতীয় সংসার। রাকিবের আগের পক্ষের দুই ছেলে-মেয়ে আছে।

Advertisement
Share.

Leave A Reply