fbpx

স্বামীর বিরুদ্ধে মামলা তুলে নিয়েছেন সারিকা, থাকছেন একসাথেই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গেল বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসেছিলেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। কিন্ত বিয়ের কিছুদিন যেতে না যেতেই তার স্বামী জি এস বদরুদ্দিন রাহী যৌতুকের টাকার জন্য অভিনেত্রীকে নির্যাতন শুরু করেন। শুধু তাই নয়, এক কাপড়ে বাসা থেকে বের করে দেন সারিকাকে। সেসময় ঠিক এমনটাই অভিযোগ করেন সারিকা।

নির্যাতনের অভিযোগ এনে রাহীর বিরুদ্ধে মামলা করেন অভিনেত্রী। তখন তিনি জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরে তিনি স্বামীর কাছ থেকে দূরে আছেন। মা–বাবার সঙ্গে থাকছেন। বাধ্য হয়েই তিনি মামলা করেছেন।

নতুন খবর, সারিকা তার মামলা তুলে নিয়েছেন এবং তারা এখন একসাথেই থাকছেন। এ বিষয়ে সারিকা বলেন, তাদের বিষয়টি নিয়ে দুই পরিবার একসাথে বসেছিল। রাহী সারিকার কাছে ক্ষমা চেয়েছে। সে সারিকার সাথে থাকতে চায় এবং একসঙ্গে থাকার সুযোগ চেয়েছে। বর্তমানে সারিকা রাহির ভাড়া করা বসুন্ধরার বাসাতেই আছেন।

সারিকা আরো বলেন, ‘আমি রাহিকে ভালোবাসি, তাই মামলা তুলে নিয়েছি। তাছাড়া আমিও চেয়েছি, সুন্দরভাবে সংসার করতে। কারণ, বিয়ে ভাঙা ভালো কিছু নয়। দুজনেরই পরিবার আছে, সমাজ আছে। এটা নিয়ে তারা তো বিব্রত অবস্থায় পড়ে। এই সুন্দর সমাধানে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন আমার শ্বশুরবাড়ির লোকজন। আমরা দুজনই একসঙ্গে সংসার চালাতে চেষ্টা করে যাচ্ছি।’

এই অভিনেত্রী বলেন, ‘মানুষ চায় সবার আগে নিজে ভালো থাকতে, তারপর আশপাশের মানুষকে ভালো রাখতে। ওই সময় আমার ওপর দিয়ে খুব ঝড় বয়ে গিয়েছিল। মামলা করার আগেও চেষ্টা করেছি সমাধান করতে, হয়নি। পরে বাধ্য হয়েই কাজটি করতে হয়েছিল আমাকে। থাক, সেসব কথা এখন আর না বলি।’

উল্লেখ্য, গত বছরের ২ ফেব্রুয়ারি রাহীর সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সারিকা, তবে সংবাদমাধ্যমে   বিয়ের খবর প্রকাশিত হয় ৯ ফেব্রুয়ারি। এর আগে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয়েছিল সারিকার। তার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর। সেই সংসারে এক মেয়ে রয়েছে তার।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/651810430052662

 

Advertisement
Share.

Leave A Reply