fbpx

স্বাস্থ্যবিধি না মানায় আড়ংকে জরিমানা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দোকানপাট ও শপিংমলে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা, এ বিষয়ে নজরদারি অব্যাহত রেখেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

বৃহস্পতিবার ডিএনসিসির ঝটিকা অভিযানে লাইসেন্স ব‍্যতীত ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব‍্যবসা করা, মাস্ক না পরা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোট ৫৩টি মামলায় সর্বমোট ২ লক্ষ ৬২ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেছে ডিএনসিসির মোবাইল কোর্ট।

এসময় ধারণ ক্ষমতার অতিরিক্ত ক্রেতা থাকায় আড়ং এর আসাদগেট আউটলেটকে ১ লাখ টাকা জরিমানা করে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

অভিযান পরিচালনা করার সময় ডিএনসিসি মেয়র আতিক বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দিয়েছেন। নিজে সুরক্ষিত থাকলে পরিবারসহ দেশ সুরক্ষিত থাকবে। তাই আমাদের সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে।’

যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মানলে দোকানপাট ও শপিংমল বন্ধ করে দেয়া হবে এবং কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও হুশিয়ারি দেন মেয়র আতিক।

অভিযান পরিচালনা করার সময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়। হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

Advertisement
Share.

Leave A Reply