fbpx

স্বাস্থ্যবিধি না মানায় উত্তরার রাজউক কমপ্লেক্স বন্ধ ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি না মানায় রাজধানীর উত্তরার রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সটি বন্ধ করে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

রবিবার বিকেলে ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম উত্তরা এলাকায় দোকানপাট ও শপিংমলসমূহে স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন হচ্ছে কিনা তা পরিদর্শনের সময় কমপ্লেক্সটি বন্ধ করার ঘোষণা দেন।

এসময় মেয়র আতিক বলেন, রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের প্রবেশ এবং বাহির পথে কোন ধরণের স্বাস্থ্য সতর্কবার্তা দেখা যায়নি, ক্রেতাদের শারিরিক তাপমাত্রা পরিমাপের কোন ব্যবস্থা নেই, সতর্কতামূলক কোন বার্তা প্রচার করা হয় না এবং হাত ধোয়ারও কোন ব্যবস্থা রাখা হয়নি। ‘নো মাস্ক, নো সার্ভিস’ কথাগুলো স্পষ্টভাবে লিখে রাখার নির্দেশ আছে, এ সংক্রান্ত কোন ব্যানারও দেখা যায়নি।

মেয়র আরও বলেন, রাজউক কমার্শিয়াল কমপ্লেক্স কোটি টাকার ট্যাক্স ফাঁকি দিয়েছে এবং পার্কিংয়ের জায়গায় দোকান বরাদ্দ দিয়ে প্রচলিত আইন লংঘন করেছে।

স্বাস্থ্যবিধি লঙ্ঘনকারীদের বিষয়ে কোনো ছাড় নয়। যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মানলে সংশ্লিষ্ট দোকানপাট ও শপিংমল বন্ধ করে দেয়াসহ কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন আতিকুল ইসলাম।

রাজউক কমার্শিয়াল কমপ্লেক্স কর্তৃপক্ষ প্রচলিত আইন মেনে সরকারী নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার নিশ্চয়তা দিলেই কেবল এটি দেওয়ার চিন্তাভাবনা করা হবে।

Advertisement
Share.

Leave A Reply