fbpx

‘হাওয়া’ দিয়েই সিলেটে নতুন সিনেপ্লেক্সের উদ্বোধন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২৯ জুলাই মুক্তি পাচ্ছে মেজবাউর রহমান সুমনের প্রথম চলচ্চিত্র ‘হাওয়া’। আর এই সিনেমাটি দিয়েই উদ্বোধন হতে যাচ্ছে ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’।

সিলেট নগরীতে বিমানবন্দর সড়কের গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে এই সিনেপ্লেক্স তৈরি করা হয়েছে।

রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মো. ফখর উদ্দিন রাজী বলেন, ‘হোটেল নির্মাণের সময়ই আমরা সিনেপ্লেক্সটি তৈরি করি। আমাদের সাউন্ড সিস্টেম যুক্তরাজ্য থেকে আনা এবং দেশের মধ্যে সবচেয়ে ভালো কোয়ালিটির। আমারা এতদিন সিনেপ্লেক্সটি পরীক্ষামূলকভাবে চালানো হয়েছে। বাণিজ্যিকভাবে ‘হাওয়া’ সিনেমার মাধ্যমে চালু করতে হচ্ছে।’

এই সিনেপ্লেক্সে একসঙ্গে ১৭০ জন বসে সিনেমা দেখতে পারবেন। আপাতত টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ ও ৫০০ টাকা।

এদিকে ‘হাওয়া’ চলচ্চিত্রের প্রচারণায় ব্যস্ত পুরো টিম। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কনসার্টের আয়োজন করেছে হাওয়া টিম। ২৩ জুলাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দিয়ে এর শুরু হয়। এতে উপস্থিত ছিলেন ছবির নির্মাতা, সুমন, মেঘদলের শিবু কুমার শিল, অভিনেতা চঞ্চল চৌধুরী, সুমন আনোয়ার, ইমন চৌধুরী, শিবলু, তুষিসহ অনেকেই।

‘হাওয়া’ দিয়েই সিলেটে নতুন সিনেপ্লেক্সের উদ্বোধনমেজবাউর রহমান সুমনের কাহিনী এবং সংলাপে ‘হাওয়া’র চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন।

এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম এবং বাবলু বোস। চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব, এবং গানের সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

চলচ্চিত্রটির নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা সংস্থা সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেডের সূত্রে জানা গেছে, ইতোমধ্যে চলচ্চিত্রটির নির্মাণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে এবং শিগগিরই সেন্সরে জমা পড়তে যাচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply