fbpx

স্ত্রীর সাথে কলহ তবুও পরিবারেই মন নওয়াজের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকীর মধ্যে আইনি জটিলতা কিছুটা থিতিয়েছে গত মাসে। আদালতের চৌকাঠ পেরিয়ে এবার নিজের আগামী ছবির প্রচারে নেমেছেন অভিনেতা নওয়াজ।  অভিনেত্রী নেহা শর্মার সঙ্গে ‘যোগীরা সা রা রা রা’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা। পাশাপাশি, সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি ‘অফওয়া’। ওই ছবির প্রচারেও কম-বেশি দেখা গিয়েছে তাকে।

তবে পেশাগত দায়বদ্ধতার মধ্যেও পরিবারের জন্য সময় বার করেছেন নওয়াজ়। স্ত্রী আলিয়া সিদ্দিকি ও দুই সন্তানের সঙ্গে দেখা করতে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন অভিনেতা। আগামী দু-তিন দিনের মধ্যেই দুবাইয়ে পৌঁছবেন তিনি।

দুবাইয়ে পড়াশোনা করে নওয়াজ় ও আলিয়ার দুই সন্তান ইয়ানি ও শোরা। গত কয়েক মাস ধরে নওয়াজ় ও আলিয়ার দাম্পত্য কলহের প্রভাব পড়েছিল তাদের জীবনেও। প্রায় বন্ধ হতে বসেছিল ইয়ানি ও শোরার লেখাপড়া। সেই দিকে নজর দিয়ে গত এপ্রিলের প্রথম দিকে নওয়াজ় ও আলিয়ার দুই সন্তানকে দুবাই পাঠানোর নির্দেশ দেয় আদালত। আদালতের এই নির্দেশের প্রায় এক মাসের মাথায় দুবাইমুখী নওয়াজ।

চলতি বছরের প্রথম দিকে নওয়াজ়ের বিরুদ্ধে ব্যক্তিগত হিংসা ও প্রতারণার অভিযোগ তুলে আদালতে গিয়েছিলেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। পাল্টা আলিয়ার বিরুদ্ধেও মানহানির মামলা করেছিলেন নওয়াজ়। শুধু তাই নয়, আলিয়ার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন নওয়াজ়ের মা মেহরুন্নিসা। দাম্পত্য কলহ মেটাতে একাধিক বার আদালতের দ্বারস্থ হয়েছেন আলিয়া ও নওয়াজ়। তবে এখনও আইনি ভাবে বিবাহবিচ্ছেদ হয়নি তাদের। দুবাইয়ে গিয়েই কি মীমাংসা হতে পারে তাদের দাম্পত্য কলহের।

Advertisement
Share.

Leave A Reply