fbpx

হৃদয়ের ব্যাটিং দেখেই আমি সাহস পেয়েছি: শান্ত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। দলের এই জয়ে অন্যতম গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছে নাজমুল হোসেন শান্তর ফিফটি। তবে ব্যাট করার সময় অতিরিক্ত কিছু করার চিন্তা করেননি শান্ত, শুধু মাত্র বেসিক ক্রিকেটটা খেলাই লক্ষ্য ছিল তার। এসব কথাই ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে জানিয়েছেন তিনি। বলেছেন, “শুরুতে ভালো একটা স্টার্ট পেয়েছিলাম। তাই চেষ্টায় ছিলাম ঐ মোমেন্টাম টা কনভার্ট করার। এক্সট্রা কোনো প্ল্যান ছিল না। শুধুমাত্র বল বুঝে সেই অনুযায়ী শট খেলেছি। আর চেষ্টা করেছি গ্যাপগুলোকে কাজে লাগানোর”

সদ্য শেষ হওয়া বিপিএলে নিজ দল স্ট্রাইকার্সের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন শান্ত। একই সঙ্গে টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ও হয়েছিলেন তিনি। ইংলিশদের বিপক্ষে এ ম্যাচ জয়ে তাই বিপিএলের কথাও টানলেন শান্ত। তিনি বলেন,“বিপিএলে আমরা যেভাবে খেলেছি এবং যেই মাইন্ডসেট নিয়ে খেলেছি, ঠিক সেভাবেই আজকের ম্যাচটাতে খেলেছি”

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে নিজের অভিষেক করেছেন তৌহিদ হৃদয়, খেলেছেন বেশকিছু আক্রমণাত্মক শট। হৃদয়ের এমন ব্যাটিং দেখেই নাকি সাহস পেয়েছেন শান্ত, সাংবাদিকদের এমনটাই বলেছেন তিনি।

“আসলে সব থেকে ভালো লাগছিল হৃদয়ের ব্যাটিং দেখে। ও( হৃদয়) প্রথম ম্যাচ খেলতে নেমেই যেভাবে ব্যাট করছিল, সেটা দেখে আমি সাহস পেয়েছি। এমন একটা বড় টিমের বিপক্ষে ওকে কখনোই নার্ভাস মনে হয়নি”-ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নাজমুল হোসেন শান্ত

Advertisement
Share.

Leave A Reply