fbpx

হেফাজতের সহিংসতার সাথে জড়িতদের ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হেফাজতের তাণ্ডবে যারা অংশ নিয়েছিলো, তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মধুপুর গ্রামে হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন শেষে পরিবারগুলোকে একথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি নিজে এসে দেখে গেলাম। আমি আপনাদের সঙ্গে ওয়াদা করছি। যারা এই সহিংসতার সঙ্গে জড়িত, তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব। আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন। তিনি নিজেও একজন মুসলমান। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। সময়মতো তাহাজ্জুদ পড়েন। কোরআন পড়েন। তাঁর হাতে বাংলাদেশ। তিনি কোরআন–সুন্নাহর বাইরে কিছু করেন না।’

ইসলাম শান্তির ধর্ম, ইসলাম কখনো সহিংসতার কথা বলে না, তাই অভিযুক্তদের শাস্তির আওতায় আনা হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে উপজেলার রাজনগর ইউনিয়নের মধুপুর গ্রামে আওয়ামী লীগ ও হেফাজতের নেতা–কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় ওই ইউনিয়নের ১০টি বাড়িঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ ওঠে হেফাজতের কর্মীদের বিরুদ্ধে।

Advertisement
Share.

Leave A Reply