fbpx

‘হোটেল রিলাক্স’র সাফল্যের পর অমি-‘বঙ্গ’র নতুন চমক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে এর চতুর্থ সিজন শেষ হওয়ার পর দর্শক অপেক্ষায় আছে সিজন ৫এর। এমনি তারা আন্দোলনে নামার হুমকিও দিয়েছেন।

তবে গেল ঈদে ‘হোটেল রিলাক্স’ নামের ওয়েব সিরিজটি নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ বিডির প্রযোজনায় ঈদের সবচেয়ে আলোচিত ওয়েব সিরিজ ছিল এটি।

এরই ধারাবাহিকতায় বঙ্গ বিডি ও কাজল আরেফিন অমি আবারও দর্শকদের জন্য নতুন চমক নিয়ে আসছেন। আর এই নতুন চমকের নাম ‘আন্ডারওয়ার্ল্ড’ ও ‘অসময়’।

সম্প্রতি বঙ্গ ডিবির অফিসে, চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু এবং নির্মাতা কাজল আরেফিন অমির মাঝে সিনেমা ও সিরিজটি নিয়ে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ প্রসঙ্গে কাজল আরেফিন অমি বলেন, ‘বড় কনটেন্ট নির্মাণের অভিজ্ঞতাটা আমি হোটেল রিল্যাক্স-এর মাধ্যমে পেয়েছি। কাজটা করতে গিয়ে নিজের কিছু সীমাবদ্ধতা ও ভুলত্রুটি পর্যালোচনা করার সুযোগ হয়েছে। আমি সর্বোচ্চ চেষ্টা করব যেন পরবর্তী কাজগুলো আরো ত্রুটিমুক্ত হয়। আমি একই সাথে খুব আনন্দিত এবং বিস্মিত যে বঙ্গ এবং মুশফিক ভাই আমাকে লাগাতার নতুন কাজ করার সুযোগ দিচ্ছেন। আমরা আপাতত “অসময়” সিনেমা নিয়ে কাজ করব। কোরবানি ঈদের পর এর শুটিং শুরু হবে। অসময়-এর শুটিং শেষ হওয়ার পর দ্বিতীয় অরিজিনাল সিরিজ আন্ডারওয়ার্ল্ড নির্মাণ করব।’

মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘আমাদের দর্শক’রা ওটিটি কিংবা পে-পার-ভিউ মডেলের সাথে এখনো সেভাবে অভ্যস্ত নয়। বলা যায়, পে করে কনটেন্ট দেখার ব্যাপারে আমরা একদম প্রাথমিক পর্যায়ে আছি। এজন্য আমাদের প্রয়োজন এমন কনটেন্ট যা দর্শককে আকৃষ্ট করতে পারবে এবং দর্শকের মনোযোগ ধরে রাখতে পারবে। নিঃসন্দেহে বলা যায়, এধরনের কনটেন্ট নির্মাণের ক্ষেত্রে কাজল আরেফিন অমি একজন পরীক্ষিত এবং প্রমাণিত পরিচালক। তাই আমাদের মনে হয়েছে, কাজল আরেফিন অমির সাথে যদি আমরা কাজ করে যাই তাহলে বঙ্গ তার লক্ষ্যে পৌঁছুতে পারবে। এবং আমাদের বিশ্বাস, আমাদের এই আয়োজন বাংলাদেশের অন্যান্য পরিচালকদেরও ভাল কনটেন্ট তৈরিতে উৎসাহিত করবে।’

প্রসঙ্গত, গেল ঈদে বঙ্গ অ্যাপে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পাওয়ার পর বঙ্গ-এ সর্বোচ্চ সংখ্যক সাবস্ক্রিপশন বিক্রির রেকর্ড করে। ২ লাখেরও বেশি দর্শক মাত্র ১০ দিনে ৩ কোটি মিনিটেরও বেশি সময় নিয়ে “হোটেল রিল্যাক্স” দেখেছেন। সম্প্রতি ওয়েব সিরিজটি ৫ কোটি পেইড মিনিট ভিউ অর্জনের মাধ্যমে নতুন মাইলফলক স্পর্শ করেছে।

Advertisement
Share.

Leave A Reply