fbpx

১০ দিন চাপ কম, জানালো তিতাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১০ দিন গ্যাসের চাপ কম থাকতে পারে বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেড। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, কারিগরি কারণে আজ থেকে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত এ সমস্যা থাকতে পারে। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এতে বলা হয়, কারিগরি কারণে আজ ১২ জানুয়ারি থেকে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত তিতাস অধিভূক্ত এলাকায় গ্যাসের স্বল্প চাপ বিরাজ করতে পারে। সেই সঙ্গে গ্রাহকদের সাময়িক এই অসুবিধার দুঃখও প্রকাশ করে প্রতিষ্ঠানটি।

এরআগে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে সম্প্রতি বাসাবাড়ির গ্যাস দুর্ঘটনা ঠেকাতে করণীয় ও তাৎক্ষণিক যোগাযোগের নাম্বার জানানো হয়। এতে বলা হয়, গ্যাস দুর্ঘটনা রোধে রান্না ঘরে সবসময় বায়ু চলাচলের ব্যবস্থা রাখতে হবে। রান্না ঘরের দরজা/জানালা খোলার ১০/১৫ মিনিট পর চুলা জ্বালাতে হবে। গ্যাসের গন্ধ পেলে চুলা জ্বালানো থেকে বিরত থাকতে হবে। বৈদ্যুতিক সুইচ অন করা যাবে না। রান্না শেষে চুলা বন্ধ করতে হবে এবং গ্যাসের লাইন ও চুলায় গ্যাসের লিকেজ পরীক্ষা করাতে হবে নিয়মিত।

জরুরি প্রয়োজনে গ্যাস নিয়ন্ত্রণ বিভাগের ০২-৫৫০১২২৫৩ এ টেলিফোন নাম্বারে যোগাযোগ করতে হবে। এছাড়া যেসব নাম্বারে যোগাযোগ করতে হবে সেগুলো হলো- জরুরি অভিযোগ কেন্দ্র গুলশান ০২-৫৫০৪৫১১৩, ০২-৫৫০৪৫১১৪, মোবাইল: ০১৯৫৫-৫০০৪৯৭, ০১৯৫৫-৫০০৪৯৮। ধানমন্ডি-০১৯৫৫-৫০০১৯৪, গুলশান- ০১৯৫৫-৫০০১৯২, মিরপুর- ০১৯৫৫-৫০০১৯৩।

Advertisement
Share.

Leave A Reply