fbpx

১০ বছর পর ‘নগর বাউল’ জেমস লন্ডনে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ ১০ বছর পর লন্ডনে কনসার্টে অংশ নিচ্ছেন ‘নগর বাউল’ জেমস। আগামী ৭ ডিসেম্বর লন্ডনের দ্য রয়েল রিগেনসাইট গাইবেন তিনি। এ ছাড়া ১০ ডিসেম্বর বার্মিংহামে একটি কনসার্টে অংশ নেবেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের মুখপাত্র রবিন ঠাকুর।

জেমসের মুখপাত্র বলেন, ‘৮ ও ১০ ডিসেম্বর লন্ডন এবং বার্মিংহামে কনসার্টে অংশ নেবেন জেমস। সর্বশেষ ১০ বছর আগে লন্ডনে কনসার্টে অংশ নিয়েছিলেন।’

তিনি আরও বলেন, ‘আয়োজকদের কাছ থেকে আমরা জানতে পেরেছি, এই কনসার্ট ঘিরে সেখানকার প্রবাসী বাঙালিদের মধ্যে একধরনের উন্মাদনা শুরু হয়েছে। আশা করছি, জমজমাট একটি আয়োজন হবে।’

কনসার্টে অংশ নেওয়ার জন্য গতকাল রবিবার লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন জেমস ও তার দল। কনসার্ট শেষে ১১ ডিসেম্বর দেশে ফেরার কথা রয়েছে তার। দেশে ফিরেও কয়েকটি কনসার্টে গান করার কথা রয়েছে জেমসের।

গত মে মাসেও যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন জেমস। কথা ছিল ১০ রাজ্যে ১০টি শো করবেন তিনি। থাকবেন এক মাস। কিন্তু সেখানে পৌঁছার পর শ্রোতা ও শো আয়োজকদের আগ্রহের কারণে বদল আনতে হয়ে সফর শিডিউলে। এক মাসের বদলে থাকতে হয়েছিল দুই মাস সাত দিন। অংশ নেন ২৫টি শোতে। প্রতিটি শো ছিল দর্শকে মুখর।

সর্বশেষ গেল রমজানের ঈদের চাঁদরাতে প্রকাশিত হয়েছিল নগর বাউলের নতুন গান ‘সবই ভুল’। যৌথভাবে তার সঙ্গে গানটির কথা লিখেছেন বিশু শিকদার।

Advertisement
Share.

Leave A Reply