fbpx

১৭ ফেব্রুয়ারি সারাদেশে ‘বুবুজান’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভালোবাসা দিবস উপলক্ষে ১৭ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে সমসাময়িক নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপৃট নিয়ে নির্মিত সিনেমা ‘বুবুজান’। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া।

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শান্ত খান বলেন,‘বুবুজান’ সম্পন্ন গল্প নির্ভর ছবি। মান্না স্যারের আম্মাজান ছবির মতো উনি যেমন মায়ের জন্য মা বলতে পাগল তেমন আমি এই সিনেমায় বোন বলতে পাগল। কিন্তু আম্মাজান ছবির সঙ্গে গল্পের কোনো মিল নেই। ‘বুবুজান’ আলাদা গল্প। এখানে মাহি আপু আমার বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন।’

আর সালওয়া আমার নায়িকা। বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন আমাদের পরিচালক রনি ভাই। পুরো টিম নিজেদের শতভাগ দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। আমাকে প্রতিবাদী এক ভাইয়ের চরিত্রে দেখা যাবে। এমন একটি লুক অবশ্য সোশ্যাল মিডিয়ায় অনেক আগেই প্রকাশ পেয়েছে, যা সবাই ইতিবাচকভাবে নিয়েছে। আশা করছি, দারুণ একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক।

এ প্রসঙ্গে পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘দর্শকের উদ্দেশ্যে বলতে চাই আমার উপর আস্থা রেখে ছবিটা দেখতে আসুন এবং ‘বুবুজান’ দেখুন। আমি বিশ্বাস করি সবাই একটা ফ্রেশ মুড নিয়ে বাসায় ফিরবেন। কারণ বুবুজান ছবিতে সুন্দর একটা ম্যাসেজ এবং টুইস্ট আছে। যেটা সবার ভাল লাগবে।

Advertisement
Share.

Leave A Reply