fbpx

১ কোটি মানুষের কাছে আদর-বুবলীর ‘খেলা হবে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত ১৭ এপ্রিল মুক্তি পায় ‘লোকাল’ সিনেমার গান ‘খেলা হবে’। গানটি মাত্র ২০ দিনে সোশ্যাল মিডিয়ায় ১ কোটি দর্শক উপভোগ করেছেন।

খোঁজ নিয়ে দেখা যায় ২০ দিন পর ৮মে (সোমবার) পর্যন্ত ক্লিওপেট্রা ফিল্মস এর ইউটিউব চ্যানেলে ২ মিলিয়ন ভিউ, টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে ১.২ মিলিয়ন ভিউ ও বুবলীর ফেসবুক পেইজে ২.১ মিলিয়ন ভিউসহ কপিরাইট ফ্রী থাকায় ১০০+ ফেসবুক পেইজ/আইডি ও ইউটিউব চ্যানেলে মোট ১০+ মিলিয়ন তথা ১কোটির বেশি দর্শক দেখেছেন।

যা এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাওয়া যে কোন গানের তুলনায় আদর আজাদ-বুবলীর নাচ, কোরিওগ্রাফি সহ সব মিলিয়ে সর্বোচ্চ প্রসংশা পাচ্ছে।

এ বিষয়ে লোকাল সিনেমার নায়ক আদর আজাদ এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘সত্যিই আমরা আমাদের প্রিয় এই দর্শকের ভালোবাসা কোনদিন ভুলতে পারবো না!

‌’লোকাল’ সিনেমার পরিচালক বলেন, ‘আমরা আমাদের দর্শকের কাছে কৃতজ্ঞ। উনারা এখনো যেভাবে বাংলা তথা বাংলাদেশের সিনেমার পাশে রয়েছেন, সেটা অবিশ্বাস্য। আমি আমাদের দর্শকের উদ্দেশ্যে শুধু বলবো, আপনারা এই ভালোবাসা অব্যাহত রাখলে বাংলা তথা বাংলাদেশের সিনেমা বিশ্বব্যাপি সমাদৃত হবে।

উল্লেখ্য, ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‌’লোকাল’ সিনেমাটি ঈদের দিন থেকে এখন পর্যন্ত দর্শক চাহিদার ফলে প্রতি সপ্তাহেই হল সংখ্যা বেড়েই চলেছে এবং সিনেমাটি হিট পওয়ার পথে এগিয়ে রয়েছ।

Advertisement
Share.

Leave A Reply