fbpx

১ জুলাই থেকে ঈদুল আজহার ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ১ জুলাই থেকে ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বুধবার (২২ জুন) রাজধানীর রেলভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

সুজন বলেন, ১ জুলাই পাওয়া যাবে ৫ জুলাইয়ের ট্রেনের টিকিট। এরপর ২ জুলাই ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই ৭ জুলাইয়ের, ৪ জুলাই দেয়া হবে ৮ জুলাইয়ের এবং ৫ জুলাই দেয়া হবে ৯ জুলাইয়ের ট্রেনের  টিকিট। প্রতিদিন সকাল ৮টায় টিকিট বিক্রি শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

রেলমন্ত্রী জানান, ঢাকায় ছয়টি স্টেশনে এবং গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশন থেকে ঈদের ট্রেনের টিকিট পাওয়া যাবে। ঢাকার কমলাপুর রেলস্টেশনে সমগ্র উত্তরাঞ্চলগামী আন্তনগর ট্রেনের টিকিট। কমলাপুর শহরতলী প্লাটফর্ম থেকে রাজশাহী ও খুলনাগামী ট্রেনের টিকিট পাওয়া যাবে।

ঢাকা বিমানবন্দর থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তনগর ট্রেনের টিকিট পাওয়া যাবে। তেজগাঁও রেলওয়ে স্টেশনে ময়মনসিংহ, জামালপুর, দেওয়ানগঞ্জগামী ট্রেনের টিকিট পাওয়া যাবে। ঢাকা  ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে যাত্রীরা মোহনগঞ্জগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেস ট্রেনের টিকিট কাটতে পারবেন বলেও জানান তিনি।

এছাড়া রাজধানীর ফুলবাড়িয়া রেলস্টেশন থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট ও গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়ের ঈদ স্পেশাল ট্রেন ছাড়বে বলেও যোগ করেন রেলমন্ত্রী রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

Advertisement
Share.

Leave A Reply