fbpx

২০২১ সালের ৪র্থ প্রান্তিকে দেশের সেরা স্মার্টফোনের জায়গা করে নিয়েছে রিয়েলমি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২১ সালের ৪র্থ প্রান্তিকে ক্যানালিসের প্রতিবেদন অনুসারে দেশের সেরা স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি।

গ্লোবাল টেকনোলজি মার্কেট অ্যানালিস্ট ফার্ম ক্যানালিস দ্বারা প্রকাশিত সাম্প্রতিক একটি রিপোর্টে এ তথ্য প্রকাশ করা হয়।

২০২১ সালের চতুর্থ প্রান্তিকে শিপমেন্টের পরিপ্রেক্ষিতে তারা এ স্থান দখল করেছে। ২০ শতাংশ ইউনিট শেয়ার ও ৫০ শতাংশ প্রবৃদ্ধির মাধ্যমে চতুর্থ প্রান্তিকে ১ নম্বর স্থানে উঠে এসেছে এই ব্র্যান্ডটি।

রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, “এটি রিয়েলমিতে যারা কাজ করেন এবং আমাদের গ্রাহক, ফ্যান তথা সমগ্র রিয়েলমি বাংলাদেশ পরিবারের জন্য দারুণ একটি মুহূর্ত। রিয়েলমি সবসময় সর্বোচ্চ আন্তরিকতার সাথে স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের চাহিদা পূরণের দিকে মনোনিবেশ করে। ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে এক নম্বর স্মার্টফোন নির্মাতা হিসেবে আমাদের সাম্প্রতিক অর্জন তাই প্রমাণ করে।”

ক্যানালিসের তথ্য মতে, যে ভারতে রিয়েলমি-এর মার্কেট শেয়ার বেড়ে ১৭ শতাংশ হয়েছে এবং ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে বিশ্বব্যাপী ৩০টি বাজারে এবং ৬টি অঞ্চলে রিয়েলমি শীর্ষ ৫-এর মধ্যে স্থান করে নিয়েছে।

প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে, রিয়েলমি আরো বিশাল পরিসরে স্মার্ট ডিভাইস নিয়ে আসবে। আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলোর একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে কারণ রিয়েলমি উন্নত ‘১+৫+টি’ কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।

Advertisement
Share.

Leave A Reply