fbpx

২১-২২ অক্টোবর খুলনায় বাস চলাচল বন্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ২১ ও ২২ অক্টোবর আন্তজেলা বাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে খুলনা জেলা বাস-মিনিবাস মালিক সমিতি এবং খুলনা মোটর শ্রমিক ইউনিয়ন। মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে তারা যৌথভাবে এ সিদ্ধান্ত নেয়।

তবে বিএনপির অভিযোগ, আগামী ২২ অক্টোবর খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ রয়েছে। এই গণসমাবেশ বানচাল করতে বাস চলাচল বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব বলেন, ‘আগামী ২১ ও ২২ অক্টোবর খুলনা থেকে সব বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বাস মালিক সমিতি এই সিদ্ধান্ত নিয়েছে। শ্রমিক ইউনিয়ন এর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে।’

খুলনায় বিএনপির গণসমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এহতেশামুল হক শাওন বলেন, ‘বিএনপির গণসমাবেশ বানচাল করতে বাস চলাচল বন্ধের এ ষড়যন্ত্র করা হয়েছে। কোনও ষড়যন্ত্রই গণসমাবেশ প্রতিহত করতে পারবে না ইনশাআল্লাহ।’

খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল হাসান বাপ্পী বলেন, খুলনার বিভিন্ন উপজেলা এবং বিভাগের অন্য ৯টি জেলা থেকে সমাবেশে নেতাকর্মীদের আসা বাধাগ্রস্ত করতে পরিকল্পিতভাবে বাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি তারা আগেই আশঙ্কা করেছিলেন। সে অনুযায়ী তারা প্রস্তুতি নিয়েছেন।

বিভাগের ১০ জেলার নেতাকর্মীদের যেকোনওভাবে সমাবেশে আগেভাগে আসতে বলা হয়েছে। নেতাকর্মীরা আগে এসে খুলনা নগরীর আবাসিক হোটেল ও আত্মীয়দের বাসায় অবস্থান নেবেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, আগামী ২২ অক্টোবর খুলনায় বিভাগীয় গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। ওইদিন দুপুরে মহানগরীর সোনালী ব্যাংক চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

Advertisement
Share.

Leave A Reply