fbpx

২২ মে বাজারে আসছে রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি ৯

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথমবারের মতো দেশের বাজারে রিয়েলমি উন্মোচন করতে যাচ্ছে ফ্ল্যাগশিপ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন।

আইসোসেল এইচএম সিক্স সেন্সর থাকায় রিয়েলমি ৯ ফোরজি স্মার্টফোনটি থেকে ব্যবহারকারীরা দুর্দান্ত প্রো-লাইট ক্যামেরা এক্সপেরিয়েন্স পাবেন। একইসঙ্গে প্রতিষ্ঠানটি উন্মোচন করতে যাচ্ছে এন্ট্রি লেভেলের স্মার্টফোন রিয়েলমি সি৩৫। আগামী ২২ মে লাইভ ইভেন্টে ডিভাইসগুলো অবমুক্ত করা হবে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, সরাসরি লাইভ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৯ জিতে নিতে পারবেন গ্রাহকরা। এজন্য ক্লিক করতে হবে এই লিংকে: https://cutt.ly/LaunchEvent_realme9

এন্ট্রি-লেভেলের রিয়েলমি সি৩৫ ডিভাইসটি দেখতে খুবই চমৎকার। রিয়েলমি সি৩৫ ফোনের ক্ষেত্রে ডিজাইন ও ফিচার দু’টি বিষয়ের ওপরই গুরুত্বারোপ করা হয়েছে। এতে রয়েছে ফ্লোটিং গ্লোয়িং ডিজাইন, যা এন্ট্রি লেভেলের ডিভাইসে নতুন মাত্রা যোগ করেছে। চমৎকার ফটোগ্রাফি অভিজ্ঞতা পেতে এ ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেট-আপ। ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফুলস্ক্রিন এর এই ফোনটি দিয়ে ব্যবহারকারীরা চমৎকার ভিউয়িং এক্সপেরিয়েন্স পাবেন। ডিভাইসটির মাত্র ৮.১ মিলিমিটার আল্ট্রা স্লিম বিল্ড ও ডায়নামিক গ্লোয়িং ডিজাইন ডিভাইসটিকে একটি ফ্যাশেনেবল ডিভাইসে পরিণত করেছে।

বৈশ্বিকভাবে বিভিন্ন গণমাধ্যমে রিয়েলমি সি৩৫ ডিভাইসটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এক্সডিএ এই ডিভাইসটিকে চমৎকার এন্ট্রি-লেভেল ফোনের খেতাব দিয়েছে। প্রযুক্তিখাতের বিশেষজ্ঞরা এটিকে স্টাইলিশ ফোন হিসেবে বিবেচনা করছেন। ‘টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন’ ডিভাইসটির গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্বের বিষয়টি নিশ্চিত করে।

অন্যদিকে, ফ্ল্যাগশিপ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ নিয়ে আসছে রিয়েলমি ৯ ফোরজি; যাতে থাকছে দেশের প্রথম আইসোসেল এইচএম সিক্স সেন্সর। এর ফলে দুর্দান্ত প্রো-লাইট সেটআপে এইচএম৬ সেন্সরের এ ফোনটি দিয়ে লো-লাইটেও চমৎকার ও ঝকঝকে ছবি তোলা যাবে। এ ডিভাইসটিতে ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে-সহ খুবই পাওয়ার অ্যাফিশিয়েন্ট অত্যাধুনিক ৬ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরও ব্যবহার করা হয়েছে। ব্যবহারকারীদের ফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা দিতে এতে রিয়েলমি ইউআই ৩.০ ও অ্যান্ড্রয়েড ১২ ফিচার রয়েছে। এই ডিভাইটি খুবই স্লিম মাত্র ৭.৯ মিলিমিটার এবং এতে রয়েছে দেশের প্রথম দুর্দান্ত রিপল হলোগ্রাফিক ডিজাইন।

Advertisement
Share.

Leave A Reply