fbpx

২ মার্চ থেকে প্রাথমিকে সশরীরে ক্লাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ২ মার্চ থেকে দেশের সকল প্রাথমিক বিদ্যালয়ে সশরীরে ক্লাস চালুর সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনার প্রভাব কমে যাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রবিবার (২০ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ কামাল হোসেনের সই করা অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

সেই আদেশে বলা হয়, ‘দেশে করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ ক্রমাগতভাবে বৃদ্ধি পাওয়ায় মন্ত্রিপরিষদ  বিভাগের ৩ ফেব্রুয়ারির নির্দেশনা অনুযায়ী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শ্রেণিকক্ষে পাঠদান বন্ধ রাখা  হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ১ মার্চ পর্যন্ত সব ধরনের সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কিন্ডারগার্টেনে শ্রেণিকক্ষে পাঠদান বন্ধ থাকবে।

আগামী ২ মার্চ থেকে দেশের সব প্রাথমিক বিদ্যালয় খোলা ও শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম চালুর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা গেল বলেও সেখানে উল্লেখ করা হয়।

এর আগে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মাহবুব রহমান তুহিন জানিয়েছিলেন, আগামী ১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়ে সশরীরে পাঠদান শুরু হবে। শিগগিরই এ বিষয়ে অফিস আদেশ জারি করা হবে।

Advertisement
Share.

Leave A Reply