fbpx

৫০ যাত্রী নিয়ে লঞ্চের ধাক্কায় ডুবল ট্রলার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে বরিশাল থেকে ঢাকাগামী লঞ্চের ধাক্কায় অন্তত ৫০ যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ভুক্তভোগীদের বেশিরভাগ সাঁতরে পাড়ে উঠে যেতে পারলেও অন্তত ৮ জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

আজ বুধবার সকাল ৯টায় ফতুল্লার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ জানান, সকালে কিছুটা কুয়াশা ছিল। ৯টার দিকে ট্রলারটি প্রায় ৫০ জন যাত্রী নিয়ে ধর্মগঞ্জ খেয়াঘাট থেকে বক্তাবলী খেয়াঘাটে আসছিল। কুয়াশার কারণে ভালোভাবে কিছু দেখা না যাওয়ায় লঞ্চের সঙ্গে ট্রলারটি ধাক্কা লাগে। এতে ট্রলারটি ডুবে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরো জানান, ট্রলার ডুবির ঘটনায় যাত্রীদের বেশিরভাগ সাঁতরে পাড়ে উঠতে পারলেও অন্তত ৮ জন নিখোঁজ হয়েছেন। তাদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, তাদের কয়েকটি টিম উদ্ধার অভিযানে অংশ নিয়েছে। ৮ থেকে ১০ জন নিখোঁজ রয়েছেন। তদন্ত করে মোট কতজন নিখোঁজ রয়েছেন তা জানতে উদ্ধার অভিযান চলমান রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply