fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

এসি কিনলে ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এয়ার কন্ডিশনার বা এসি ক্রেতাদের জন্য এবার ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯’ শুরু করলো ওয়ালটন। আগের মতো ক্যাম্পেইনের এই সিজনেও ওয়ালটন এসি ক্রয়ে গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। সিজন-৯ এ সারা দেশে ওয়ালটন শোরুম থেকে ২ টন পর্যন্ত যেকোনো মডেলের এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। পাবেন বিনামূল্যে এসি ইন্সটলেশনের সুবিধাও। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি থেকে ৩১ মে তারিখ পর্যন্ত ওয়ালটন এসি কিনলে এসব সুবিধা পাবেন ক্রেতারা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি, ২০২১) রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত ‘এসি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯’ এর ডিক্লারেশন প্রোগ্রামে এসব সুবিধার ঘোষণা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, তানভীর রহমান, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, ফিরোজ আলম প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় এনে আরো সহজ করার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে ওয়ালটন এসির ‘কাস্টমার ডাটাবেজ’ তৈরির কাজ প্রক্রিয়াধীন। গ্রাহকেরা ওয়ালটন এসি কেনার পরপরই ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে তার নাম, মোবাইল নম্বর এবং এসির মডেল নাম্বার নির্দিষ্ট সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা আরো দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা নিতে পারছেন। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন অনেক দ্রুত।

এদিকে নতুন বছর-২০২১ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ ২১ শে ফেব্রুয়ারি উপলক্ষ্যে ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন এসির ক্রেতাদের ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগসহ বিনামূল্যে ইন্সটলেশন সুবিধার দেয়া হবে।
ই-প্লাজায় নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে অনলাইন পেমেন্ট করলে ক্রেতারা পাচ্ছেন মাসিক ২ হাজার ৯১৭ টাকা কিস্তিতে সুদবিহীন ১ বছর পর্যন্ত ইএমআই সুবিধা। এছাড়া ওয়ালটন প্লাজা থেকে সর্বোচ্চ ৩ বছরের সহজ কিস্তিতে এসি ক্রয়ের সুযোগ পাচ্ছেন ক্রেতারা। ওয়ালটন এসিতে ১ বছরের রিপ্লেসমন্ট সুবিধার পাশাপাশি কম্পেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি পাচ্ছেন গ্রাহকেরা।

Advertisement
Share.

Leave A Reply