fbpx

আজ ফরিদপুর যাচ্ছেন শেখ হাসিনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ মঙ্গলবার ফরিদপুরে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর আগমনে শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে প্রস্তুত করা হয়েছে দৃষ্টিনন্দন মঞ্চ, করা হয়েছে বিশাল প্যান্ডেল। নতুন সাজে সেজেছে পুরো শহর।

আজ বিকেল ৩টায় এখানে নির্বাচনী জনসভা আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিভিন্ন স্থাপনা, সড়ক, রাস্তার পাশের দেয়াল রং করা হয়েছে। জোরেশোরে চলছে আরও সৌন্দর্যবর্ধনের কাজ। শহরের রাস্তাঘাট পরিষ্কার-পরিচ্ছন্ন করা হচ্ছে। পুরো শহরে বিরাজ করছে সাজসাজ রব। মাঠের একদিকে অবস্থিত স্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তাবেষ্টনী নির্মাণ করা হয়েছে। মাঠে নারী ও পুরুষদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফারুক হোসেন বলেন, দলীয় প্রধানকে ফরিদপুরের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে শুভেচ্ছা ও স্বাগত জানাই। আগামী ৭ জানুয়ারি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষ্যে নেত্রীর দিকনির্দেশনামূলক বক্তব্য গুরুত্ব বহন করবে। জনসভায় ফরিদপুরের অপর তিন সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থিরও উপস্থিত থাকার কথা আছে।

জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার প্রধানমন্ত্রীর সফরের সার্বিক প্রস্তুতি বিষয়ে বলেন, এরই মধ্যে সভামঞ্চ, জনসভার মাঠে গমনের সব পথে কয়েক স্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। এসএসএফের সঙ্গে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব পর্যায়ের সদস্য।

Advertisement
Share.

Leave A Reply