fbpx

‘আমলকি’র গেট টুগেদার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ক্রেতা, শুভানুধ্যায়ী এবং সাংবাদিকদের নিয়ে লাইফস্টাইল ব্র্যান্ড আমলকির আয়োজনে অনুষ্ঠিত হলো এক গেট টুগেদার।

সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারের একটি রেস্তোরাঁয় এই আয়োজনে উপস্থিত ছিলেন ‘আমলকি’ ব্র্যান্ডের সিইও হার্বালিস্ট নন্দিতা শারমিন, মডেল, অভিনেতা ও ব্যবসায়ী অন্তু করিম, সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন বিভাগের এডিসি নাজমুল ইসলামসহ গণমাধ্যমকর্মী, ক্রেতা ও শুভাকাঙ্খীরা।

এসময় নন্দিতা শারমিন বলেন, ‘ছয় বছরের চেষ্টায় আমলকি আজকের অবস্থানে এসেছে। এর পেছনে আছে আপনাদের মতো সবার সহযোগিতা। সামনের দিনগুলোতে আপনাদের সহযোগিতা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।’

‘আমলকি’র গেট টুগেদার

তিনি জানান, আমলকির পাইপ লাইনে এখন প্রায় ৩০ টির বেশি লাইফস্টাইল পণ্য রয়েছে। সবগুলি সব বয়সী মানুষদের জীবন যাপন ও সৌন্ধয্য বন্ধনে কাজ করে যাবে।

মডেল ও ব্যবসায়ী অন্তু করিম বলেন, আমলকি ব্র্যান্ডের সবগুলি পণ্য আমার প্রতিষ্ঠান পেন্টাগনের মাধ্যমে তৈরি করা হয়। তাই এই পণ্যর গুনগত মানের শতভাগ নিশ্চয়তা দিতে পারি। একই সঙ্গে বলতে পারি প্রতিষ্ঠানটির সিইও নন্দিতা শারমিন একজন স্বপ্নবাজ মানুষ। তার ইচ্ছা ও চেষ্টাতেই এটি এতদূর এসেছে এবং সামনে এগিয়ে যাবে।’

‘আমলকি’র গেট টুগেদার

উল্লেখ্য, ব্রিটিশ স্কিন কেয়ার ইনিশিয়েটিভ হিসেবে দীর্ঘ ছয় বছর ধরে লাইফ স্টাইল পণ্য উৎপাদন ও বাজারজাত করছে আমলকি। এরইমধ্যে সব বয়সী মানুষের কাছে পরিচিত ও আস্থা অর্জন করেছে আমলকির সব পণ্য। আর এর পেছনে আছে একদল দক্ষ কর্মীবাহিনী।

আমলকির পণ্যগুলি পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন মেগাশপ, অনলাইন শপে।

Advertisement
Share.

Leave A Reply