fbpx

আমি শাকিবকে বিশ্বাস করেছিলাম: বুবলি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বাসে মিলাই বস্তু, তর্কে বহুদির…এই প্রবাদ কি জীবনের সকল ক্ষেত্রে প্রযোজ্য? না বোধ হয়…অন্তত অভিনেত্রী শবনম বুবলির কাছে তো নয়ই। কারণ তিনি যে শাকিব খানকে বিশ্বাস করে ঠকেছেন।

সন্তান শেহজাদ খান বীরের ছবি সামনে আসার পর থেকে গণমাধ্যম যতই বলার চেষ্টা করুক, শাকিব- বুবলির বিচ্ছেদ হয়েছে, বুবলি সেটা করেছেন অস্বীকার। তিনি হয়তো ভেবেছিলেন বিশ্বাসের সুতোটি হয়তো কোথায়ও একটু হলেও আটকে আছে। যাকে বিশ্বাস করছিলেন তিনি হয়তো ছেড়ে চলে যাওয়ার মত এতটা অবিশ্বাসী হবেন না। কিন্তু কেউ চলে গেলে কী আর কোন অজুহাত খাটে?

শাকিব খান দুইদিন আগেই জানিয়েছেন তিনি আর বুবলির সাথে থাকছেন না। এমনকি বুবলি তাকে ছোট করেছেন, ধ্বংস করার চেষ্টা করেছে্ন এমন কথা বলতেও ছাড়েননি এই অভিনেতা। ছেলে বীরের কথা চিন্তা করে নাকি আরো অনেক কিছু বলার থাকলেও বলতে পারছেন না তিনি।

শাকিবের কথার উত্তরে বুবলি কি এবারও বলবেন তার আর শাকিবের বিচ্ছেদ হয়নি? না, এবার আর এত জোরের সাথে বলতে পারলেন না, ‘বিয়ে করেছি সংসার করার জন্য, আলাদা হওয়ার জন্য নয়।’

শাকিবের কথার প্রেক্ষিতে বুবলি এবার একটু সতর্ক হয়েই দিলেন উত্তর। দেশের এক গণমাধ্যমকে এই অভিনেত্রী জানিয়েছেন, তিনি এমন কিছু করেননি বা বলেননি যাতে শাকিবের অসম্মান করা হয়। এমনকি সবকিছু ঠিক রাখতেই ছেলে জন্মের আড়াই বছর পর সবকিছু সবার সামনে এনেছেন।

বুবলিই কিছুদুন আগে বলেছিলেন, শাকিব ছেলের প্রতি সকল দায়িত্ব পালন করেন। কিন্তু শাকিব বলেছেন, নয় মাস আগে আমেরিকা থেকে বুবলির ফেরার পর আর তাদের যোগাযোগ নেই। সেই কথার প্রেক্ষিতে এবার বুবলি বলছেন, ‘শাকিবের সাথে যদি আমার ৯ মাস যোগাযোগ না থাকে তাহলে তিনি কিভাবে সন্তানের প্রতি দায়িত্ব পালন করলেন? 

বিভিন্ন নায়িকাকে নিয়ে বিভিন্ন সময়ে শাকিবকে জড়িয়ে নানা কথা শোনা যায়। সেসবও কানে গেছে বুবলির। এ বিষয়ে তিনি বলেন, শাকিবকে জিজ্ঞেস করলে শাকিব জানিয়েছেন এসব সত্যি নয়। তিনি আরও বলেন, তিনি শাকিবকে বিশ্বাস করেছিলেন। এই অভিনেত্রী বলেন, ‘আমি কখনও রঙ বদলাইনি।’

এমনকি ছেলেকে মানুষ করতে তিনি আর্থিকভাবে সকল দায়িত্ব পালন করেন বলে জানান। এক্ষেত্রে তিনি শাকিব খানের উপর নির্ভর করে থাকেন না।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/793042141972024

Advertisement
Share.

Leave A Reply