fbpx

আল-নাসেরেই যাচ্ছেন রোনালদো!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বছরে ১৭০ মিলিয়ন ইউরো বেতনে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দিতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ২০৩০ সাল পর্যন্ত সৌদির এই ক্লাবের সাথে চুক্তি করছেন পর্তুগিজ এই তারকা, এমন খবরই প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’; যদিও ক্লাব কিংবা রোনালদো কারো পক্ষ থেকেই নিশ্চিত করে এখনও কিছু জানানো হয়নি।

চুক্তির প্রথম আড়াই বছর ক্লাবের হয়েই তিনি খেলবেন। পরের সাড়ে চার বছর মিশর এবং গ্রিসের সাথে যৌথভাবে সৌদি আরবকে ২০৩০ বিশ্বকাপের আয়োজক করতে দেশটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন, এমনটাই জানিয়েছে ‘মার্কা’। এ সময় রোনালদোর বেতন বেড়ে দাঁড়াবে ২০০ মিলিয়ন ইউরো।

এর আগে গেল নভেম্বরে আল-নাসেরে যোগ দেয়ার খবর প্রকাশিত হলে সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন রোনালদো। সদ্য সমাপ্ত বিশ্বকাপের ‘রাউন্ড অব সিক্সটিনে’ সুইজারল্যান্ডের সাথে ম্যাচ জয়ের পর, তিনি দাবি করেছিলেন এই গুঞ্জন মিথ্যা।

গত ২২ নভেম্বর ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে চুক্তি বাতিল করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বলা হচ্ছে, দুই পক্ষের সমঝোতার মাধ্যমেই চুক্তি বাতিল হয়েছিলো আর তখন থেকেই রোনালদোর পরবর্তী গন্তব্য কোন ক্লাব, সেটা নিয়েই তুমুল আগ্রহ ফুটবল দুনিয়ায়।

Advertisement
Share.

Leave A Reply