fbpx

ইভ্যালির মামলা থেকে তাহসান,মিথিলা,ফারিয়াসহ পাঁচজনকে অব্যহতি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে করা গ্রাহকের প্রতারণা মামলা থেকে অভিনয়শিল্পী তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা, শবনম ফারিয়াসহ পাঁচজনকে অব্যাহতি দিয়েছে আদালত। অন্য দুইজন হলেন- ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা এস এম আরিফ রেজা হোসাইন ও এক্সিকিউটিভ অপারেশন আবু কায়েস।

রবিবার ঢাকার অতিরিক্ত মুখ্যমহানগর হাকিম হাসিবুল হক এই আদেশ দেন।

ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক এশারত আলী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল, তার স্ত্রী এবং প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামীমা নাছরিনসহ চার জনের বিরুদ্ধে পুলিশের দেয়া চার্জশিট গ্রহণ করা হয়েছে। চার্জশিটভুক্ত বাকি দুইজন হলেন-প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন ওরফে আকাশ ও ক্যাটাগরী হেড মোহাম্মদ আবু তাহের ওরফে সাদ্দাম।

আদালতে তাহসান, মিথিলা, শবনম ফারিয়াসহ বাকিরা হাজিরা দিতে আসেন।

গত ২৭ ফ্রেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপপরিদর্শক রাজিব হাসান চার জনকে অভিযুক্ত করে এবং ৫ জনকে অব্যাহতির আবেদন করে আদালতে প্রতিবেদন জমা দেন।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর ইভ্যালির হয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে নয়জনের বিরুদ্ধে সাদ স্যাম রহমান নামে এক গ্রাহক মামলা করেন।

মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনকে আসামি করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply