fbpx

ইভ্যালির সাত গাড়ি নিলামে, চলছে দর কষাকষি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশনকৃত ৭টি চালু গাড়ি খোলা নিলামের মাধ্যমে বিক্রি করা হচ্ছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে গাড়িগুলোর খোলা নিলাম প্রক্রিয়া শুরু হয়। নিলামে ওঠা গাড়িগুলোর সর্বনিম্ন দাম ধরা হয়েছে ২ কোটি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

এর আগে বুধবার নিলামের মাধ্যমে ৭টি গাড়ি বিক্রির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ইভ্যালি ব্যবস্থাপনায় হাইকোর্টের পক্ষ থেকে গঠন করে দেওয়া বোর্ড এই বিজ্ঞপ্তি দেয়।

বোর্ডের সদস্য ও ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দায়িত্ব থাকা সরকারের অতিরিক্ত সচিব (ওএসডি) মো. মাহবুব কবীর এই বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

যেখানে বলা হয়, রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস যে অবস্থায় আছে, সে অবস্থায় খোলা নিলামের মাধ্যমে গাড়ি ৭টি বিক্রি করা হবে। নিলামে অংশ নিতে আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে অফিস চলাকালে ইভ্যালির অফিস থেকে রেজিস্ট্রেশন ফি বাবদ ৫ হাজার টাকা পরিশোধ করতে হবে। এর মধ্যে ৪ হাজার ৫০০ টাকা ফেরতযোগ্য।

রেজিস্ট্রেশন ফি বাবদ উল্লেখিত টাকা জমা দিয়ে আগ্রহীদের নিলাম কার্ড সংগ্রহ করতে হবে।অভিজ্ঞ ও প্রতিষ্ঠিত নিলাম ফার্ম দ্বারা নিলাম কার্য পরিচালিত হবে। এই নিলামের বিষয়ে হাইকোর্ট বিভাগের অনুমোদন রয়েছে।

যে সাতটি ফাড়ি নিলামে উঠেছে, সেগুলো হলো-

১. ঢাকা মেট্রো-ঘ-১৮-৭০৯৮। রেজি. সন জুন ২০২০। রেঞ্জ রোভার। ব্র্যান্ড-ল্যান্ড রোভার। তৈরি সন ২০২০। ন্যূনতম নিলাম মূল্য ১ কোটি ৬০ লাখ টাকা।

২. ঢাকা মেট্রো-গ-৪৫-৪১২৭। রেজি. সন জানুয়ারি ২০২১। টয়োটা প্রিউস। ব্র্যান্ড-টয়োটা। তৈরি সন ২০১৫। ন্যূনতম নিলাম মূল্য ১৩ লাখ ৫০ হাজার।

৩. ঢাকা মেট্রো-ঘ-১৮-৭৫১২। রেজি. সন জুলাই ২০২০। টয়োটা চিএইচআর হাইব্রিড। ব্র্যান্ড টয়োটা। তৈরি সন ২০১৭। ন্যূনতম নিলাম মূল্য ১৮ লাখ টাকা।

৪. ঢাকা মেট্রো-গ-৪৫-৪৬২০। রেজি. সন জানুয়ারি ২০২১। টয়োটা এক্সিও। ব্র্যান্ড টয়োটা। তৈরি সন ২০১৫। ন্যূনতম নিলাম মূল্য ৯ লাখ ১৮ হাজার টাকা।

৫. ঢাকা মেট্রো-গ-৪৫-৪৬২১। রেজি. সন জানুয়ারি ২০২১। হোন্ডা ভেসেল। ব্র্যান্ড হোন্ডা। তৈরি সন ২০১৫। ন্যূনতম নিলাম মূল্য ৯ লাখ ১৮ হাজার টাকা।

৬. ঢাকা মেট্রো-ঘ-১৮-৯৬১৫। রেজি. সন জানুয়ারি ২০২১। হোন্ডা ভেসেল। ব্র্যান্ড হোন্ডা। তৈরি সন ২০১৫। ন্যূনতম নিলাম মূল্য ১৬ লাখ টাকা।

৭. ঢাকা মেট্রো-চ-৫৬-৪৮২২। রেজি. সন জুন ২০২০। মাইক্রোবাস। ব্যান্ড টয়োটা। তৈরি সন ২০১৫। ন্যূনতম নিলাম মূল্য ১২ লাখ টাকা।

Advertisement
Share.

Leave A Reply