fbpx

ই-প্লাজায় ওয়ালটনের প্রিন্টারে ১৫ শতাংশ ছাড়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ই-প্লাজা থেকে ওয়ালটনের প্রিন্টার ‘প্রিন্টন’ কিনলে ১৫ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড় পাচ্ছেন গ্রাহকরা। আগামী ৩১ মে পর্যন্ত পাওয়া যাবে এই সুবিধা।

ওয়ালটন কম্পিউটার ও আইটি এক্সেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, ‘ওয়ালটন ল্যাপটপ অনলাইন ডিসকাউন্ট মেলা’র আওতায় ই-প্লাজা (https://cutt.ly/uHonLfB) থেকে প্রিন্টারসহ যেকোনো কম্পিউটার পণ্য ক্রয়ে ১৫ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে। যা ইতোমধ্যেই ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এ সুবিধা থাকছে ৩১ মে পর্যন্ত।

তিনি জানান, বর্তমানে ‘প্রিন্টন’ প্যাকেজিংয়ে দুই মডেলের ওয়ালটন লেজার প্রিন্টার বাজারে রয়েছে। যার মডেল প্রিন্টন পিএমএফ২২ (Printon PMF22) এবং প্রিন্টন পিএস২২ (Printon PS22)। এর মধ্যে পিএমএফ২২ (PMF22) মডেলটি মাল্টি ফাংশন সুবিধাযুক্ত। অর্থাৎ প্রিন্টের পাশাপাশি স্ক্যান এবং ফটোকপি করা যায়। এই মডেলের প্রিন্টারের মূল্য ১৬,৭৫০ টাকা হলেও ই-প্লাজায় ২,৫১৩ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। ফলে প্রিন্টারটি কেনা যাচ্ছে ১৪,২৩৭ টাকায়।

এদিকে পিএস২২ (PS22) মডেলের সিঙ্গেল ফাংশনের প্রিন্টারটির দাম ১১,৭৫০ টাকা। কিন্তু ই-প্লাজায় ১,৭৬৩ টাকা ডিসকাউন্টে এটি কেনা যাচ্ছে ৯,৯৮৭ টাকায়। ওয়ালটনের এই প্রিন্টার দুটিতে থাকছে ১ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা।

জানা গেছে, ওয়ালটনের প্রিন্টারের প্রধান বিশেষত্ব হচ্ছে ২২ (এ ফোর) এবং ২৩ (লেটার) পিপিএম প্রিন্ট স্পিড। অর্থাৎ অত্যন্ত দ্রুত প্রয়োজনীয় সকল ডকুমেন্ট প্রিন্ট করে। এছাড়া উভয় মডেলেই ১২০০ ইনটু ১২০০ ডিপিআই (Dpi) রেজ্যুলেশন, ৬০০ মেগাহার্টজ প্রসেসর এবং ১২৮ মেগাবাইট মেমোরি রয়েছে।

এই প্রিন্টার দুটিতে ইউএসবি ক্যাবল সংযোগের মাধ্যমে প্রিন্ট করা ছাড়াও ওয়ারলেস প্রিন্টিং এর সুবিধা রয়েছে। এছাড়া মাল্টি ফাংশন প্রিন্টারটিতে নেটওয়ার্ক প্রিন্টিং এর সুবিধা রয়েছে; যা কর্মক্ষেত্রে ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধাজনক।

এছাড়াও প্রিন্টারগুলোয় ব্যবহারের জন্য ওয়ালটনের রয়েছে সাশ্রয়ী মূল্যের টোনার। যা ১৫ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে মাত্র ১,৬৮৭ টাকায়। এছাড়াও টোনারের ৬৫ গ্রামের রিফিল কিট মিলছে ৫৫২ টাকায়।

Advertisement
Share.

Leave A Reply