fbpx

একসঙ্গে ১০০ ছবি পাঠানোর সুবিধা চালু হচ্ছে হোয়াটসঅ্যাপে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ে ব্যবহারকারীদের কাছে সবচেয়ে জনপ্রিয় এবং নির্ভরযোগ্য সোশ্যাল মিডিয়া হচ্ছে হোয়াটসঅ্যাপ। যেখানে গুরুত্বপূর্ণ ডকুমেন্টের পাশাপাশি ব্যবহারকারীরা ছবি আদান প্রদান করে থাকেন। কেননা, বাকি সোশ্যাল মিডিয়াগুলোর তুলনায় এই অ্যাপে ছবির রেজুলেশন ঠিক থাকে। তবে বিড়ম্বনা হচ্ছে, একসাথে ৩০ টির বেশি ছবি অ্যাপে পাঠানো যায় না।

সেই জায়গা থেকে সুখবর নিয়ে আসছে এই টেক জায়ান্ট, যেখানে বর্তমানের তুলনায় তিন গুণের বেশি ছবি পাঠানো যাবে। এরই মধ্যে নির্দিষ্ট ব্যবহারকারীদের ওপর এ সুবিধার কার্যকারিতা পরীক্ষাও করছে অ্যাপটি- এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, নতুন এ সুবিধা চালু হলে একই বার্তায় ১০০টি পর্যন্ত ছবি পাঠানো যাবে। ফলে ব্যবহারকারীরা বর্তমানের তুলনায় সহজেই বেশি ছবি পাঠাতে পারবেন।

হোয়াটসঅ্যাপ জানিয়েছে, একসঙ্গে ১০০টি ছবি পাঠানোর সুযোগ চালু হলেও ছবির মান ঠিক রাখা হবে। ছবির আকার না কমিয়ে পাঠানোর ফলে প্রাপক ভালোমানের ছবি দেখার সুযোগ পাবেন।

অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চলা সব ডিভাইসে এ সুযোগ মিলবে। তবে কবে নাগাদ এ সুযোগ চালু হবে, তা জানায়নি হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ।

Advertisement
Share.

Leave A Reply