fbpx

এবার কোকাকোলা কিনতে চান ইলন মাস্ক!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সংবাদের শিরোনাম হওয়া যেন অভ্যাসে পরিণত হয়ে গেছে ইলন মাস্কের। সম্প্রতি টুইটার কিনে  সবাইকে তাক লাগিয়ে দেয় এই ধনকুবের। এর রেশ কাটতে না কাটতেই আবার নতুন এক কোম্পানি কেনার ইচ্ছা প্রকাশ করে টুইট করে মাস্ক।

বৃহস্পতিবার নিজের অ্যাকাউন্টে করা টুইটে মাস্ক বলেন, তিনি যুক্তরাষ্ট্রভিত্তিক বহুজাতিক কোম্পানি কোকাকোলা কিনে নিতে চান।

এনডিটিভির করা খবরে বলা হয়, কোকাকোলা কিনতে চেয়ে ইলন মাস্কের করা টুইটটি ব্যাপকভাবে এরই মাঝে সাড়া ফেলেছে। এতে রিঅ্যাাক্ট করেছেন ১৭ লাখের বেশি মানুষ। কমেন্টও কম পড়ে নি। শেয়ার করতেও ভোলেন নি অনেকেই।

তবে মাস্ক অনেকের কমেন্টের উত্তরও দিয়েছেন। তিনি কেন বহুজাতিক এই পানীয় কোম্পানিটি কিনে নিতে চাইছেন, সেটা নিয়ে মানুষ আলোচনা করছেন বেশি।

মাস্ক ওই টুইটে বলেন, তিনি কোকাকোলা কিনতে চান, কারণ, কোকাকোলায় পুনরায় কোকেইন ফিরিয়ে আনতে চান তিনি। ইলন মাস্কের এ টুইট নিয়ে ইতিমধ্যে হইচই পড়ে গেছে।

গুঞ্জন আছে, কোকাকোলায় কোকেইন ব্যবহার করা হতো। কিন্তু ইন্টারনেট ও অনলাইন মাধ্যমে এমন গুজব উঠলেও এর কোনো প্রমাণ পাওয়া যায়নি। বিতর্কিত এমন একটি বিষয়কে সামনে তুলে আনার কারণে অনেকে অবশ্য ইলন মাস্কের ওই টুইট নিয়ে সমালোচনাও করেন।

তবে কোকাকোলা কিনতে চেয়ে ওই টুইট করার পর ইলন মাস্ক আরও দুটি টুইট করেন। একটিতে এর আগে তার করা একটি টুইটের স্ক্রিনশট পোস্ট করেন। সেখানে বলেন ‘আমি এখন ম্যাকডোনাল্ডস কিনে নিতে যাচ্ছি এবং কেনার পর তাদের আইসক্রিম তৈরির মেশিনগুলোর সমস্যা সমাধান করব।’

পরে আরও একটি টুইটে তিনি বলেন, ‘আসুন, সবাই মিলে যতটা পারা যায় টুইটারের মাধ্যমে মজা নেওয়ার চেষ্টা করি।’ ওই টুইটে ইলন মাস্ক আরও একটি মন্তব্য করেন। তিনি বলেন, ‘শুনুন, আমি কিন্তু অলৌকিক কিছু করতে পারি না।’

এখন সময়ই বলে দেবে, তিনি কি আসলেই কোকাকোলা কোম্পানি কিনতে চান নাকি সবার সাথে নিছক মজা করেছেন?

Advertisement
Share.

Leave A Reply