fbpx

কানাডায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বাংলাদেশি শিক্ষার্থী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কানাডার টরন্টোয় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। আরও একজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার(১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সিবিসি নিউজ।

অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) জানায়, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। গাড়িটি এ সময় অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক ডিভাইডারে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়, এরপর আগুন ধরে যায়।

যখন দুর্ঘটনা ঘটে তখন গাড়িতে আরোহী ছিলেন চারজন আর তারা প্রত্যেকেই ছিলেন বাংলাদেশি। শিক্ষার্থী ভিসায় টরন্টোয় অবস্থান করছিলেন বলে সেখানকার পুলিশ জানিয়েছে।

এ দুর্ঘটনায় গাড়িতে থাকা তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। গুরুতর আহত একজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন। তবে পুলিশের পক্ষ থেকে হতাহত শিক্ষার্থীদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

স্থানীয় কানাডার প্রবাসী বাংলাদেশিরা বলছেন, নিহত তিন শিক্ষার্থী হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ, আরিয়ান দীপ্ত। তবে কানাডার পুলিশ বা দেশটির গণমাধ্যমে হতাহত শিক্ষার্থীদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

পুলিশ জানিয়েছে, নিহত শিক্ষার্থীদের মধ্যে একজন নারী রয়েছেন। তার বয়স ২০ বছর। অন্য দুজনের বয়স ২০ ও ১৭ বছর। আর যিনি আহত হয়েছেন তার বয়স ২১ বছর। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। তদন্ত চলছে ঘটনাটির।

Advertisement
Share.

Leave A Reply