fbpx

কাল থেকে চলবে সৌদিগামী ফ্লাইট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামীকাল রবিবার সন্ধ্যা ৭টা থেকে নিয়মিত ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইনস। রাজধানী ঢাকায় সৌদিপ্রবাসী বাংলাদেশিদের বিক্ষোভের জের ধরে সৌদি এয়ারলাইনস এ ঘোষণা দেয়। টিকিট পাওয়ার বিষয়েও আশ্বস্ত করেছে বিমান সংস্থাটি।

আজ শনিবার (১৭ এপ্রিল) বিকেল ৩ টায় সৌদি এয়ারলাইনসের ঢাকা অফিসের সামনে বিক্ষোভকারী যাত্রীদের উদ্দেশে বিমান সংস্থাটির বুকিং অ্যান্ড সেলস ম্যানেজার জাহিদুল ইসলাম এ আশ্বাস দেন।

সংস্থাটি জানিয়েছে, অবস্থানরতদের মধ্যে যাদের টিকেট ১৪ থেকে ২১ এপ্রিলে করা ছিল বা আছে, তাদের নতুন করে টিকেট রি-ইস্যু করা লাগবে না। তবে, যারা সৌদি গমনেচ্ছু, তাদের প্রথমে ১৪ থেকে ২১ তারিখের টিকেটগুলো রি-ইস্যু করতে হবে। পরে কোভিড টেস্ট করে বিমানবন্দরে যেতে হবে।

বুকিং অ্যান্ড সেলস ম্যানেজার জাহিদুল ইসলাম এ সময় আরো জানান, যারা টিকেট পাবেন না, তাদেরকে টাকা ফেরত দেওয়া হবে। কারণ, এখন সবগুলো টিকেট রি-ইস্যু করা সম্ভব না। শুধুমাত্র কাল রবিবার (১৮ এপ্রিল) যে ফ্লাইটগুলো আছে, সেগুলো আগে সম্পূর্ণ করা হবে। পরবর্তীতে এপ্রিলের ১৪ থেকে ১৮ তারিখ পর্যন্ত যাত্রীদের অগ্রাধিকার দিয়ে টিকেট রি-ইস্যু করা হবে।

এর আগে সকালে দু’শর বেশি সৌদিগামী যাত্রী ঢাকার কারওয়ান বাজার মোড় অবরোধ করে রাখেন। প্রবাসীদের জন্য দেওয়া বিশেষ ফ্লাইটও বাতিল হওয়ার কারণে অনিশ্চয়তার ভয়ে তারা এই বিক্ষোভ করেন। পরে, এয়ারলাইনস কর্তৃপক্ষের আশ্বাসে রাস্তা ছেড়ে দেন প্রবাসীরা।

Advertisement
Share.

Leave A Reply