fbpx

পূজাকে কে ডেকেছে, কে করেছে মেসেজ?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান ও পূজা চেরির প্রেমের গুঞ্জনে সম্প্রতি সময়ে সরগরম হয় সিনেপাড়া। বুবলী-বীর ইস্যুতে শাকিবের যে চর্চা চলছে তাতে জড়িয়ে যায় হালের আলোচিত অভিনেত্রী পূজার নাম।

পূজার প্রেমে মজেই নাকি শাকিব-বুবলীর সম্পর্কে ফাটল ধরেছে। বিচ্ছেদের পথে হাঁটছেন তারা – এমন সব গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে। এরমধ্যে এ নায়িকার যুক্তরাষ্ট্রের ভিসাপ্রাপ্তি যেন আগুনে ঘি ঢেলে দিয়েছে। দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে গেলেন সমালোচকরা। যদিও এসব গুঞ্জনের কোনো সত্যতা নিশ্চিত করা যায়নি এখন পর্যন্ত।

আজ (৫ জানুয়ারি) সকালে সোশ্যাল মিডিয়ায় পূজার দেওয়া এক পোস্ট রহস্য ছড়িয়েছে নতুন করে। পোস্টটিতে হতাশা আবেগের প্রাধান্য পেয়েছে, যা নিয়ে আলোচনায় মেতেছেন পূজার ভক্ত-অনুরাগীরা।

বৃহস্পতিবার নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এ অভিনেত্রী লিখেছেন, ‌’খারাপ সময় আপনাকে দেখায় যে আপনার জীবনে মহান মানুষ কে। আপনার সবচেয়ে কঠিন সময়গুলোর কথা চিন্তা করুন, আপনার সবচেয়ে খারাপ সময়গুলো, যখন সবকিছু ভুল হয়ে যাচ্ছিল, যখন জিনিসগুলো ভেঙে যাচ্ছিল। যারা আপনার পাশে দাঁড়িয়েছিল তারা কারা ছিল?, যে তোমাকে ডেকেছে?, যে তোমাকে মেসেজ করেছে?!’

পূজার তার পোস্টে একটি কান্নার ইমোজিও ব্যবহার করেছেন।

উল্লেখ্য,গত ঈদে শাকিবের সঙ্গে জুটি বেঁধে ‘গলুই’ ছবিতে কাজ করেন পূজা। এরপর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিল ঢালিউডের এই নতুন জুটি। ফের জুটি বাঁধার খবরে ঢালিউড পাড়ায় ভাসছে তাদের প্রেমের গুঞ্জন।

এ বিষয়টি নিয়ে শাকিব বা পূজা কেউ-ই মুখ খোলেননি। তাদের বন্ধুত্ব কতটুকু গাঢ় তাও স্পষ্ট করেননি।

Advertisement
Share.

Leave A Reply