fbpx

খরচ ছাড়াই ইসলামী ব্যাংক থেকে টাকা আনুন বিকাশে  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইসলামী ব্যাংকের গ্রাহকরা এখন যেকোনো সময় যেকোনো স্থান থেকে তাৎক্ষণিক বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন কোনো খরচ ছাড়াই।

ব্যাংকটির ‘সেলফিন অ্যাপ’ থেকে ‘ট্রান্সফার মানি’ সেবার মাধ্যমে গ্রাহকরা এই সুবিধা গ্রহণ করতে পারবেন। বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার পর সেখান থেকেই সেন্ড মানি, ক্যাশ আউট, সব ধরনের ইউটিলিটি বিল পরিশোধ,কেনাকাটার পেমেন্ট, মোবাইল রিচার্জসহ দৈনন্দিন প্রায় সমস্ত আর্থিক লেনদেন সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

মঙ্গলবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং বিকাশ যৌথভাবে এই সেবার উদ্বোধন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা, বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই সেবার মাধ্যমে বিকাশে টাকা আনতে গ্রাহককে প্রথমেই ইসলামী ব্যাংকের মোবাইল অ্যাপ ‘সেলফিন’ এ নিবন্ধন করতে হবে। তারপর সেলফিন অ্যাপে লগ ইন করে ‘ফান্ড ট্রান্সফার’ আইকনে ট্যাপ করতে হবে। পরের ধাপে ‘বিকাশ’ নির্বাচন করে নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্ট নম্বর, টাকার উৎস, পরিমাণ ও সেলফিন অ্যাপের পিন দিয়ে ‘কনফার্ম’ বাটনে ট্যাপ করলেই বিকাশে টাকা ট্রান্সফার হয়ে যাবে তাৎক্ষণিক।

গ্রাহক চাইলে সেলফিন অ্যাপেই সহজ কয়েকটি ধাপ অনুসরণ করে বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে যোগ করে রাখতে পারেন। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। বিকাশে টাকা আনার ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্ধারিত লিমিট প্রযোজ্য হবে।

এই যৌথ সেবা চালু উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের গ্রাহকরা ‘সেলফিন অ্যাপ’ থেকে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ৩,০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করলেই পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবারই অফারটি উপভোগ করতে পারবেন এবং যে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে সেই অ্যাকাউন্টে ক্যাশব্যাকটি দেয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ‘বিকাশের সাথে ইসলামী ব্যাংকের এই সংযুক্তিতে উভয় প্রতিষ্ঠানের গ্রাহকই উপকৃত হবেন এবং দেশের আর্থিক খাতে গতিশীলতা বৃদ্ধি পাবে। ভবিষ্যতে আরও নতুন টেকনোলজি ও প্লাটফর্মে আমাদের সেবার সম্প্রসারণ অব্যাহত থাকবে।’

বিকাশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর বলেন, ‘ইসলামী ব্যাংকের সাথে বিকাশ-এর এই যৌথ সেবা কার্যকর আর্থিক অন্তর্ভুক্তিকে আরো গতিশীল করবে এবং ব্যাংকটির গ্রাহকদের জন্য লেনদেন আরো সহজ এবং সময় ও খরচ সাশ্রয়ী করবে।’

Advertisement
Share.

Leave A Reply