fbpx

খরচ ছাড়াই মেঘনা ব্যাংক থেকে টাকা আনুন বিকাশে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মেঘনা ব্যাংক এর গ্রাহকরা এখন থেকে তাদের মোবাইল ব্যাংকিং অ্যাপ ‘আই-ব্যাংকিং’ ব্যবহার করে কিংবা ইন্টারনেট ব্যাংকিং থেকে যেকোনো সময় দেশের যেকোনো প্রান্ত থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন কোনো খরচ ছাড়াই।

সম্প্রতি মেঘনা ব্যাংক এবং মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ যৌথভাবে এই অ্যাড মানি সেবা চালু করে। আইটি কনসালট্যান্টস লিমিটেড (আইটিসিএল) এই সেবা প্রদান প্রক্রিয়ায় মেঘনা ব্যাংককে প্রযুক্তিগত সহায়তা প্রদান করছে।

বিকাশে টাকা আনতে মেঘনা ব্যাংকের অ্যাকাউন্ট দিয়ে ইন্টারনেট ব্যাংকিংয়ে নিবন্ধিত গ্রাহককে প্রথমেই নিজের অথবা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্ট, বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে ব্যাংকটির ওয়েবসাইট কিংবা ‘আই-ব্যাংকিং’ অ্যাপের মাধ্যমে। অ্যাকাউন্ট যুক্ত করার সঙ্গে সঙ্গেই গ্রাহক টাকা ট্রান্সফার করার সেবা নিতে পারবেন।

ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে মেঘনা ব্যাংক থেকে বিকাশে অ্যাড মানি করতে প্রথমে গ্রাহককে ব্যাংকের ওয়েবসাইট থেকে লগ ইন করতে হবে। এরপর কয়েকটি ধাপে ‘ফান্ড ট্রান্সফার’, ‘ট্রান্সফার টু বিকাশ’, সোর্স অ্যাকাউন্ট, বেনিফিশিয়ারি ইত্যাদি সিলেক্ট করার পর টাকার পরিমাণ ও বিবরণ টাইপ করে ‘সাবমিট’ বাটনে ক্লিক করতে হবে। পরের ধাপে ই-মেইল বা এসএমএস-এ আসা ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) দিলেই টাকা ট্রান্সফার হয়ে যাবে।

একইভাবে গ্রাহক ‘আই-ব্যাংকিং’ অ্যাপ থেকেও অ্যাড মানি করতে পারবেন। উল্লেখ্য, বিকাশ অ্যাপ থেকেই অ্যাড মানি অপশন এ গিয়ে ‘ব্যাংক টু বিকাশ’ আইকন, এরপর ‘ইন্টারনেট ব্যাংকিং’ অপশন থেকে মেঘনা ব্যাংকের লোগোতে ক্লিক করে ‘আই-ব্যাংকিং’ অ্যাপে প্রবেশ করতে পারেন গ্রাহক। অথবা সরাসরি গুগল প্লে-স্টোর/ অ্যাপল অ্যাপ স্টোর থেকে মেঘনা ব্যাংকের অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন।

ইন্টারনেট ব্যাংকিং বা অ্যাপ – যেকোনো মাধ্যমে লেনদেন সম্পন্ন হলেই গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। মেঘনা ব্যাংক থেকে বিকাশে টাকা লেনদেনের এই সেবায় বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্ধারিত অ্যাড মানি’র লিমিট প্রযোজ্য হবে।

Advertisement
Share.

Leave A Reply