fbpx

চা পান নিয়ে কথা কাটাকাটি, তারপর খুন!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

২২ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুমিন মুন্সি একই এলাকার বাসিন্দা।

এ বিষয়ে নিহতের বড় ভাই উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ হানিফ মুন্সি জানান, শুক্রবার সন্ধ্যায় চরচারতলা গ্রামের ৬ নম্বর ওয়ার্ডেও মেম্বার সাদ্দাম হোসেনের সঙ্গে ছোট ভাই মুমিন মুন্সির দোকানে চা পানকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রাত ১টার দিকে চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, উপজেলা যুবদলের সভাপতি সেলিম পারভেজ, সাদ্দাম মেম্বার, সাদ্দাম মেম্বারের বাবা আব্দুস শহিদ ও যুবলীগ নেতা শফিকের নেতৃত্বে অন্তত দুই শতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাদের বাড়িতে হামলা চালায়।

এ সময় ভাই জামাল মুন্সি ডাকাত হামলা করেছে মনে করে তার ঘর থেকে বের হয়ে গেটে গেলে হামলাকারীরা তার ওপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কয়েকবার আঘাত করে। এতে জামাল মুন্সি গুরুতর আহত হয়।

তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন।

চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, উপজেলা যুবদলের সভাপতি সেলিম পারভেজ, সাদ্দাম মেম্বার, সাদ্দাম মেম্বারের বাবা আব্দুস শহিদ, যুবলীগ নেতা শফিক তাদের  খুন করার জন্য পরিকল্পিতভাবে বাড়িতে হামলা করেন। এবং তারা জামালকে খুন করেছে বলে জানান উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ হানিফ মুন্সি।

পরিবার  নিয়ে সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় ভুগছি এমন দাবি তুলে প্রশাসনের কাছে এই নৃশংস ঘটনার সঙ্গে যারা প্রকৃতভাবে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবিও জানান চেয়ারম্যান মোহাম্মদ হানিফ মুন্সি।

তবে , ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনা হয়েছে আর বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন, আশুগঞ্জ থানার ওসি মোহাম্মদ জাবেদ মাহমুদ।

তবে এখনও মামলা হয়নি জানিয়ে তিনি বলেন, মামলা হলে তদন্ত করে দোষীদের দ্রুত আটক করার আশ্বাস দেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply