fbpx

জাতীয় শোক দিবসে শিশু একাডেমিতে ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্কুল ও কলেজ শিক্ষার্থীদের জন্য বাংলাদেশ শিশু একাডেমি এবারের শোক দিবসে আয়োজন করেছে ভিডিও কন্টেন্ট এবং ডিজিটাল আর্ট প্রতিযোগিতার আয়োজন করেছে।

প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। ভিডিও কন্টেন্ট এর বিষয় নির্ধারণ করা হয়েছে ‘প্রিয় বঙ্গবন্ধু’ এবং ডিজিটাল আর্ট এর বিষয় ‘রাসেলের সাইকেল’।

ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতা স্কুল ও কলেজ দুইটি পর্যায়ে অনুষ্ঠিত হবে। স্কুল পর্যায়: ১০ম শ্রেণি পর্যন্ত কলেজ পর্যায়: একাদশ ও দ্বাদশ শ্রেণি। ভিডিও কন্টেন্ট তৈরির জন্য স্মার্ট ফোন ব্যবহার করা যাবে। ভিডিওটি সর্বোচ্চ ১০০ মেগাবাইট এর মধ্যে হতে হবে। অডিও হতে হবে স্পষ্ট। অডিও ও ভিডিও অবশ্যই কপিরাইটমুক্ত হতে হবে। ডিজিটাল আর্টের জন্য ডেস্কটপ, ল্যাপটপ বা স্মার্ট ফোন ব্যবহার করা যাবে। ডিজিটাল আর্টের সাইজ সর্বোচ্চ ১০ মেগাবাইট এর মধ্যে হতে হবে। একজন প্রতিযোগী দুটো বিষয়েই অংশগ্রহণ করতে পারবে।

ভিডিও কন্টেন্ট এবং ডিজিটাল আর্ট সাবমিট করার শেষ তারিখ ১০ আগস্ট ২০২৩। ভিডিও কন্টেন্ট এবং ডিজিটাল আর্ট সাবমিট করতে https://forms.gle/MiNHWrJozmWiyoqe8 লিংক কিংবাকিউআর কোডটি স্ক্যান করতে হবে।

জাতীয় শোক দিবসে শিশু একাডেমিতে ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতা

ছবি: সংগৃহীত

Advertisement
Share.

Leave A Reply