fbpx

জাতীয় ঈদ্গাহে ফজলে রাব্বী মিয়ার প্রথম জানাজা সম্পন্ন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হাজারো মানুষের অংশগ্রহণে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মো. ফজলে রাব্বী মিয়ার জানাজা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা পৌনে ১১টায় জাতীয় ঈদগাহ ময়দানে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। জানাজায় অংশ নেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, সড়ক পরিবহনমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, মৎস্য ও পশুসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলম, জাতীয় সংসদের উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহুমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা এ জানাজায় অংশ নেন।

জানাজায় ইমামতি করেন সুপ্রিম কোর্ট জামে মসজিদের ইমাম আবু সালেহ মো. সলিমউল্লাহ। গত শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত দুইটার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফজলে রাব্বী মিয়া। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

এর আগে সকাল সাড়ে আটটায় এমিরেটসের একটি ফ্লাইটে ফজলে রাব্বী মিয়ার মরদেহের কফিন ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। দুপুরে হেলিকপ্টারে করে তার মরদেহ নিয়ে যাওয়া হবে গাইবান্ধার সাঘাটায়। সেখানে বেলার তিনটায় ভরতখালী উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে কফিন নিয়ে যাওয়া হবে গটিয়া গ্রামে। সেখানে আরেক দফা জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

Advertisement
Share.

Leave A Reply