fbpx

জুটি বাঁধছেন কার্তিক ও শ্রদ্ধা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেতা কার্তিক আরিয়ান ভাসছেন সত্য প্রেম কি কথা সিনেমার সফলতায়। সত্যপ্রেম কি কথা তে কার্তিকের বিপরীতে অভিনয় করার কথা ছিলো শ্রদ্ধা কাপু্রের।বছর খানেক আগে এমনটাই শোনা গিয়েছিল।যদিও শেষ পর্যন্ত ছবিতে নায়িকা হিসেবে জায়গা করে নেন অভিনেত্রী কিয়ারা আডবানি।

তবে সত্যপ্রেম কি কথা মুক্তি পেতে না পেতেই মিলল নতুন খবর। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় নতুন সিনেমা চন্দু চ্যাম্পিয়ন-এ জুটি বাঁধছেন কার্তিক ও শ্রদ্ধা।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুকও। তাতেই নির্মাতারা জানিয়েছেন,আগামী বছর ১৪ জুন মুক্তি পাবে চন্দু চ্যাম্পিয়ন। জানা যাচ্ছে,চন্দু চ্যাম্পিয়ন ছবিতে প্রথমবার কার্তিক আরিয়ানের নায়িকা হতে চলেছেন শ্রদ্ধা কাপুর। অভিনেত্রীর আগে তু ঝুটি ম্যায় মক্কার ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছিল ভুল ভুলাইয়া ২ ছবির এই তারকাকে।

যদিও এর আগে একসঙ্গে কোনও ছবিতেই অভিনয় করেননি কার্তিক ও শ্রদ্ধা, চন্দু চ্যাম্পিয়ন-এ প্রথমবার জুটি বাঁধছেন এই দুই বলিতারকা।ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক কবীর খান কার্তিকের জন্য নায়িকা খুঁজছিলেন শেষ পর্যন্ত তারা শ্রদ্ধা কাপুরকেই বেঁছে নিয়েছেন।

সম্প্রতি চন্দু চ্যাম্পিয়ন ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। কলাকুশলীরা জানাচ্ছেন,কার্তিকের সঙ্গে চন্দু চ্যাম্পিয়ন ছবির শ্যুটিংয়ে যোগ দিয়েছেন শ্রদ্ধা কাপুর।পাশাপাশি ছবিতে দেখা যাবে আরও অনেক বলিউড তারকাকে।

এ বছরের শেষ পর্যন্ত চলবে ছবির শ্যুটিং। চন্দু চ্যাম্পিয়ন-এ থাকছে দুর্দান্ত ভিএফএক্স,তাই ছবির পোস্ট প্রোডাকশনের জন্য যথেষ্ঠ সময় চেয়েছেন পরিচালক কবীর খান। ২০২৪সালের ১৪জুন বড়পর্দায় মুক্তি পাবে চন্দু চ্যাম্পিয়ন।

গত মাসেই হরর কমেডি ফিল্ম স্ত্রী-র সিক্যুয়েল স্ত্রী ২-র শ্যুটিং শুরু করেছেন আশিকি ২-র নায়িকা। কার্তিকের হাতেও রয়েছে অনুরাগ বসুর আশিকি ৩ এর কাজ তবে আশিকি ৩ তে কার্তিকের নায়িকা শ্রদ্ধাই হবে কি না অন্য কেউ তা এখনো জানা যায়নি।

 

 

 

Advertisement
Share.

Leave A Reply