fbpx

জেকে ব্র্যান্ডকে আন্তর্জাতিক পর্যায়ে এগিয়ে নেবার সময় এসেছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পোশাক ইন্ডাস্ট্রিতে দেখতে দেখতে ১০ বছর পূর্ণ করলেন ‘জেকে ফরেন ব্র্যান্ড’। শুক্রবার (২০ অক্টোবর) ১০ বছর শেষ করে সফলতার সাথে ১১ বছরে পদার্পণ করলেন জনপ্রিয় এই ব্র্যান্ডটি। বর্তমানে সাধারণ মানুষের পছন্দের তালিকায় রয়েছে ‘জেকে ফরেন ব্র্যান্ড’। তাদের প্রতিটি পোশাকই ক্রেতাদের মন জয় করেছে।

১০ বছর উদযাপন উপলক্ষে শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যা ‘জেকে ফরেন ব্র্যান্ড’ বনানীর ১১ নম্বর রোডের শোরুমে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন , ‘জেকে ফরেন ব্র্যান্ড’ এর চেয়ারম্যান ফয়সাল মৃত্তিক, উপস্থাপিকা বারিশ হক, কণ্ঠশিল্পী শেখ সাদি প্রমুখ। এ অনুষ্ঠানে নায়িকা মিম জেকে ফরেন ব্র্যান্ডের ১০ বছর পূর্ণতি উদযাপন করেন র‍্যাম্প ওয়াকের মধ্য দিয়ে।

মিম বলেন, জেকে ফরেন ব্র্যান্ডের শুরু থেকে পাশে ছিলাম আজও আছি। তাদের পোশাক ব্যাক্তিগত ভাবে আমার খুবই পছন্দ। আমি বেশ কয়েকবার ফটোশুটও করেছি জেকের। এবারের পূজার সব পোশাক আমি জেকে থেকে কিনেছি।১০ বছর শেষ করে ১১ বছর পা দিল। তাদের সাফল্য কামনা করি।

জেকে ফরেন ব্র্যান্ডের চেয়ারম্যান ফয়সাল মৃত্তিক তার স্বপ্ন, সাহস, কঠোর পরিশ্রম ও সাফল্যের কথা তুলে ধরেন। ফ্যাশন ডিজাইন এবং পোশাকের প্রতি বিশেষ দুর্বলতার কথা উল্লেখ করে তিনি বলেন, এই দুর্বলতার কারণে ‘জেকে ফরেন ব্র্যান্ড’ তৈরি করা। মা এবং সম্পূর্ণ নিজ উদ্যোগে ব্যবসা শুরু। একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। এখন ১০ বছর হয়ে গেলো আমাদের পথচলা। আমি তাতে তৃপ্ত। আমাদের ভবিষ্যৎ পরিকল্পনায় রয়েছে বিদেশেও জেকে ফরেন ব্র্যান্ড ছড়িয়ে দেওয়া।

Advertisement
Share.

Leave A Reply