fbpx

টাইগার যুবাদের ২২৭ রানের বিশাল জয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। প্রথমে ব্যাট করে মাহফিজুল ইসলাম রবিনের দুর্দান্ত শতকে স্কোরবোর্ডে ২৯১ রান তোলে টাইগার যুবারা। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৬৪ রানেই গুটিয়ে যায় কুয়েতের ইনিংস। রিপন মন্ডল নিয়েছেন তিনটি উইকেট; দুইটি করে উইকেট মেহরাব হোসেন এবং রাকিবুল হাসানের।

টাইগার যুবাদের ২২৭ রানের বিশাল জয়

সেঞ্চুরি করেছেন রবিন।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ওপেনার ইফতিখার হোসেনের উইকেট হারালেও এরপর পুরো ম্যাচ জুড়েই চলেছে ব্যাটসম্যানদের দাপট। রবিন করেছেন ১১২ রান, মেহরাব হোসেনের ব্যাট থেকে এসেছে ৪২; বাংলাদেশের সংগ্রহটাও তাই ২৯১। ২৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অধিনায়ক মিট ভাস্বরের ৪৩ এবং মির্জা আহমেদের ১১ রান ছাড়া দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি আর কেউই। ১৪৭ বল বাকি থাকতে ৬৪ রানেই থামে কুয়েত অনূর্ধ্ব-১৯ দলের ইনিংস।

টাইগার যুবাদের ২২৭ রানের বিশাল জয়

উইকেট লাভের পর

ভারত সফর থেকেই জয়ের ধারা অব্যাহত রেখেছে রাকিবুল হাসানের দল। শ্রীলঙ্কা সিরিজে হারের পর টানা জয়ে স্বস্তি ফিরেছে কোচ-ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা কর্মকর্তাদের মধ্যেও। বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে বিশ্বকাপে খেলার অপেক্ষায় টাইগার যুবারা। তারা যেভাবে এশিয়া কাপে পারফর্ম করে যাচ্ছে, তাতে তাদের নিয়ে দারুণ কিছুর স্বপ্ন দেখাই যায়।

Advertisement
Share.

Leave A Reply