fbpx

ট্রেলারে বলি, মুক্তি ৩ ডিসেম্বর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‌’বলি’র ট্রেলার রিলিজ করেছে অনলাইন এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হইচই। ২৩ নভেম্বর বিকেলে হইচই এবং হইচই বাংলাদেশের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এবং ইউটিউব চ্যানেলে একযোগে ‘বলি’র ট্রেলারটি রিলিজ করা হয়েছে।

দু’ মিনিটের ট্রেলারটিতে দেয়া ঘোষণা অনুযায়ী ৩ ডিসেম্বর থেকে হইচই প্ল্যাটফর্মে সিরিজটি দেখা যাবে।

হইচই গত সেপ্টেম্বরে তাদের ৫ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ থেকে ৫ টি অরিজিনাল সিরিজের ঘোষণা দিয়েছিল। বলি এই ৫ টি সিরিজের একটি। গত ১৫ নভেম্বর সিরিজটির টিজার রিলিজ হয়। টিজারেই ছিল অনেকগুলো চমক।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রগুলোতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সোহেল মন্ডল, সালাহউদ্দিন লাভলু, ইরেশ জাকের, সোহানা সাবা, সাফা কবির, লুৎফর রহমান জর্জ, জিয়াউল হক পলাশ, কাজী রোকসানা রুমা এবং নাসির উদ্দিন খান।

ছেঁড়াদিয়া – বঙ্গোপসাগরের বিচ্ছিন্ন এক দ্বীপ। এই দ্বীপের দখল যার হাতে, তারই কেল্লা ফতে। কারণ এই দ্বীপ চিংড়ি আর লবণের বাণিজ্যকেন্দ্র। টাকা আর জমি দখলের কারবার যেখানে, সেখানে প্রভাব বিস্তারের রাজনীতি থাকবেই। ছেঁড়াদিয়াতেও আছে। এখানে টক্কর চলে দুই পরিবারের মধ্যে। বংশ পরম্পরায় সেই পরিবারের যে হাল ধরে তার নাম হয় – কোম্পানি। আর কোম্পানিদের প্রভাব বজায় রাখে – বলি, বল প্রয়োগে জমি দখলে রাখাই যাদের কাজ। এই কাজে তাদের বাঁধা দেয়ার কেউ নেই। ছেঁড়াদিয়ায় নেই কোন আইনের শাসন। ওখানে বন্দুকের নল থেকেই বের হয় ক্ষমতা। সেই ক্ষমতার টক্করে কে বাঁচে, কে মরে যায় সেটা নিয়েই বলি ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয়েছে। সিরিজটির কাহিনী লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন। চিত্র-নির্দেশনা করেছেন তাহসিন রহমান এবং সঙ্গীত নির্দেশনায় ছিলেন ইমন চৌধুরী।

শঙ্খ দাসগুপ্ত বিজ্ঞাপনের জগতে একটি পরিচিত নাম। ওয়েবে এটাই তাঁর প্রথম কাজ। হইচই এ তাঁর পরিচালনায় নির্মিত ওয়েব সিরিজ বলির রিলিজ হওয়া নিয়ে উচ্ছ্বসিত শঙ্খ দাসগুপ্ত বলেন, “পরীক্ষার ফল বের হওয়ার আগে যেমন অনুভূতি হয়, সেরকম হচ্ছে। টিজার রিলিজ হওয়ার পর দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি সত্যিই অনুপ্রাণিত। আজ ট্রেইলার রিলিজ হচ্ছে, আশা করি দর্শকেরা আমাদের পাশেই থাকবেন। এত দিনের পরিশ্রম অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে। রিলিজের পর থেকে বলি দর্শকদের প্রোপার্টি। সিরিজটি সবার ভাল লাগলেই আমাদের পরিশ্রম সার্থক।”

বলির রিলিজ নিয়ে হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, “হইচই সিজন ফাইভের অ্যানাউন্সমেন্টের সময় আমাদের স্লোগান ছিল – নতুন গল্প হয়ে যাক। আমরা চেয়েছি আমাদের কন্টেন্ট হবে ট্রেন্ডসেটার, আমরা নতুন ধরনের গল্প বলবো। ভিন্ন স্বাদের, ভাল মানের কন্টেন্ট সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা ভাষায় কথা বলা মানুষদের কাছে পৌঁছে দেয়ার অব্যাহত প্রচেষ্টার ফসলই হচ্ছে বলি। সিরিজটি সবাই পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি।”

Advertisement
Share.

Leave A Reply