fbpx

ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে উপাচার্য মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবদুল মতিন চৌধুরী ভার্চ্যুয়াল শ্রেণিকক্ষে এক অনুষ্ঠানে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল ঘোষণা করেন।

এই ইউনিটে আসন রয়েছে ২ হাজার ৯৩৪টি। পরীক্ষায় অংশ নেওয়া ১ লাখ ১৫ হাজার ২২৩ শিক্ষার্থী। উত্তীর্ণ (ভর্তিযোগ্য) হয়েছেন ১১ হাজার ১৬৯ জন। ভর্তিযোগ্য শিক্ষার্থীর হার মাত্র ৯ দশমিক ৬৯ শতাংশ। মেধাক্রম অনুসারে নেওয়া হবে ভর্তি।

প্রকাশিত ফলাফল অনুযায়ী কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান শাখা থেকে ৪ হাজার ৪৮৭ জন, ব্যবসায় শিক্ষা শাখা থেকে ৬৫১ জন এবং মানবিক শাখা থেকে ৬ হাজার ৩১ জন উত্তীর্ণ হয়েছেন।

কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে বিজ্ঞান শাখা থেকে প্রথম হয়েছেন ঢাকা কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করা সৌম্যদীপ্ত মণ্ডল।

উত্তীর্ণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রয়োজনীয় তথ্য দিয়ে কলা, আইন ও সামজিক বিজ্ঞান ইউনিটের পরীক্ষার ফলাফল জানতে পারবে। এছাড়াও রবি, এয়ারটেল, বাংলালিংক বা টেলিটক নম্বর থেকে থেকে DU Unit Roll No টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়ে ফিরতি এসএমএসে ফলাফল জানা যাচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply