fbpx

৩ ফার্মাসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আবেদনের প্রেক্ষিতে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন ডি এস ফার্মেসি, অপু এন্টারপ্রাইজ ও খান জাহান আলী ফার্মেসীকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ঢাদসিক)।

ঢাকা মেডিকেল মেডিসিন মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতির লিমিটেড এর সভাপতি লুৎফর রহমান খান এর লিখিত আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ঢাদসিক থেকে শর্ত সাপেক্ষে এই অনুমোদন দেওয়া হয়।

৩ ফার্মাসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন

৩ ফার্মাসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন

অনুমোদন প্রসঙ্গে ঢাদসিক প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ বলেন, “ঢাকা মহানগরীর সুষ্ঠু ব্যবস্থাপনা নিশ্চিত করতে মেয়র মহোদয় যে উদ্যোগ নিয়েছেন, তাতে সকলেই সাড়া দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় ২৪ ঘন্টা খোলা রাখার জন্য আজ ঢাকা মেডিকেল মেডিসিন মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ হতে তিনটি ঔষধের দোকান খোলা রাখার অনুমতি চেয়ে আবেদন করা হয়। যথার্থতা বিবেচনা করে আমরা তাদের আবেদনে সাড়া দিয়ে আজকের মধ্যেই আমরা আবেদনকৃত সেই তিনটি ফার্মেসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন দিয়েছি। এভাবে যারা যথাযথভাবে আবেদন করবেন, আমরা তাদের আবেদনগুলো পর্যালোচনা করে প্রয়োজনীয়তা অনুসারে অনুমোদন দেবো এবং এই এই অনুমোদন কার্যক্রম ১ দিনের মধ্যেই সম্পন্ন করা হবে।”

Advertisement
Share.

Leave A Reply