fbpx

দারাজে বিশেষ অফারে পাওয়া যাচ্ছে রিয়েলমি ৯ ফোরজি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সারাদেশে বিশেষ মূল্যে রিয়েলমির নতুন সিরিজের ফোন ‘রিয়েলমি ৯ ফোরজি’ এখন দারাজে পাওয়া যাচ্ছে। সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগ্রহী গ্রাহকরা দারাজের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সহজেই স্মার্টফোনটি কিনতে পারবেন।

এতে আরো বলা হয়, রিয়েলমি ৯ ফোরজি বাংলাদেশের প্রথম ফোন, যে ডিভাইসের ১০৮ মেগা পিক্সেলের মেইন ক্যামেরায় ব্যবহার করা হয়েছে স্যামসাংয়ের আইএসওসেল এইচএম৬ সেন্সর। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিয়েলমি ৯ সানবার্স্ট গোল্ড, মিটিওর ব্ল্যাক ও স্টারগেজ হোয়াইট এই তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। দারাজ থেকে মাত্র ২৫,৯৭০ টাকায় ফোনটি কেনা যাবে।

রিয়েলমি ৯ ফোরজি’তে রয়েছে সর্বশেষ এইচএম ৬ সেন্সর যুক্ত উচ্চমানের ১০৮ মেগা পিক্সেল প্রোলাইট ক্যামেরা। ফলে, ব্যবহারকারীরা এই ক্যামেরা দিয়ে অনেক কম আলোতেও ঝকঝকে ছবি তুলতে পারবেন। ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত সুপার অ্যামোলেড ডিসপ্লে ছাড়াও, ৭.৯৯ মিলিমিটার পুরুত্ব ও ১৭৮ গ্রাম ওজনের এই ডিভাইসটিতে রয়েছে ৬ ন্যানোমিটারের শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, রিপল হলোগ্রাফিক ডিজাইন, ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি ও ৩৩ ওয়াট ডার্ট চার্জ। এসব চমৎকার ফিচার যে কাউকে সহজেই মুগ্ধ করবে। আকর্ষণীয় ফিচার যুক্ত এই ডিভাইসটি এরই মাঝে দেশের তরুণদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

Advertisement
Share.

Leave A Reply